মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

মোরেলগঞ্জে বিএনপি-জামায়াতের ১৪ নেতাকর্মী গ্রেফতার

শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
মোরেলগঞ্জে বিএনপি-জামায়াতের ১৪ নেতাকর্মী গ্রেফতার

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জে বিএনপি ও জামায়াতে ইসলামীর ১৪ জন নেতাকর্মী নাশকতার সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হয়েছেন। শুক্রবার দিবাগত ১২টার দিকে পৌরসভার রওশনআরা মহিলা কলেজ এলাকায় নাশকতার প্রস্তুতিকালে এদেরকে গ্রেফতার করা হয় বলে থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান জানিয়েছেন।  

গ্রেফতারকৃতরা হলেন উপজেলা কৃষক দলের সাবেক সভাপতি মশিউর রহমান শফিক, নিশানবাড়িয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মো. আব্বাস উদ্দিন, শ্রমিকদল সভাপতি মো. মাসুদ খান চুন্নু, খাউলিয়া ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, খাউলিয়া ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি মো. শহিদুল ইসলাম হাওলাদার, সদস্য মো. মোস্তাফিজুর রহমান, মো. সুমন খান, আব্দুর রব, মোঃ আবুল বাসার।

এ ছাড়াও গ্রেফতার হওয়া আরিফুল ইসলাম অনিক, মো. বাদল শরীফ,  মো. ইমদাদুল ইসলাম হাওলাদার, মো. মিন্টু হাওলাদার ও এস এম ফেরদৌসের দলীয় পরিচয় জানা যায়নি। শনিবার বেলা ১ টার দিকে প্রিজন ভ্যানে করে এদেরকে বাগেরহাট কোর্টে প্রেরণ করেছে পুলিশ।

পুলিশ জানায়, গ্রেফতার হওয়া বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা নাশকতার প্রস্তুতি নিচ্ছিল। ঘটনাস্থল থেকে ৩টি অবিষ্ফোরিত ও একটি বিষ্ফোরিত ককটেলসহ বেশ কিছু আলামত জব্দ করা হয়েছে এ ঘটনায় শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় এজাহার নামীয় আসামি ২৮ জন। অজ্ঞাতনামা রয়েছেন ৩০-৪০জন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল