শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

জাতির পিতার প্রদর্শিত অসাম্প্রদায়িক চেতনা নিয়ে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

বুধবার, ডিসেম্বর ২৮, ২০২২
জাতির পিতার প্রদর্শিত অসাম্প্রদায়িক চেতনা নিয়ে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ




সময় জার্নাল ডেস্ক :


বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান বলেন, জাতির পিতার প্রদর্শিত অসাম্প্রদায়িক চেতনা নিয়ে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।


তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান সকল ধর্মাবলম্বীরা কাঁধে কাঁধ মিলিয়ে মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে বাংলাদেশ স্বাধীন করেছেন। স্বাধীন বাংলাদেশে প্রতিটি ধর্মের মানুষ তার নিজ নিজ ধর্ম স্বাধীনভাবে, সম্মানের সঙ্গে পালন করছে। 


ধর্ম যার যার উৎসব সবার- চেতনাকে ধারণ করে উৎসবগুলো একসাথে উদযাপন করে আসছে এদেশের মানুষ। এটাই বাংলাদেশের বড় একটি অর্জন। বড়দিন উৎসব উপলক্ষে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার ৩৬টি খ্রিস্টান ধর্মাবলম্বী পরিবারের মাঝে নগদ অর্থ উপহার হিসেবে প্রদান অনুষ্ঠানে ওয়াসিকা আয়শা খান এসব কথা বলেন।


প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন। ধর্মীয় সম্প্রীতির উদাহরণ হিসেবে বর্তমানে বাংলাদেশকে সকলেই সম্মানের চোখে দেখে। প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় এটি সম্ভব হয়েছে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সকলেই দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, যাতে শান্তিপূর্ণভাবে সকল ধর্মের মানুষ ধর্মীয় অনুষ্ঠান পালন করতে পারেন। 


এসএম





Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল