বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

পুরো আইপিএল খেলার অনুমতি পাবে না সাকিব-লিটনরা

বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩
পুরো আইপিএল খেলার অনুমতি পাবে না সাকিব-লিটনরা

স্পোর্টস ডেস্ক:

আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বাংলাদেশের তিন জন ক্রিকেটার অংশগ্রহণ করবে। তবে আইপিএল পুরো মৌসুম টাইগার ক্রিকেটাররা খেলতে পারবে কিনা তা নিয়ে রয়েছিল সন্দেহ। এবার সে শঙ্কা কাটিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পুরো আইপিএল খেলার অনুমতি পাবে না সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান ও লিটন দাস। মঙ্গলবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। 

আইপিএলের আগামী মৌসুমে সাকিব ও লিটন খেলবেন কলকাতা নাইট রাইডার্সে হয়ে। মুস্তাফিজুর রহমান খেলবেন দিল্লি ক্যাপিটালসের হয়ে। এবারই প্রথম বাংলাদেশের ৩ জন ক্রিকেটার অংশ নিচ্ছে ক্রিকেটের এই এমগা আসরে। 

মূলত আইপিএল চলাকালীন জাতীয় দলের খেলা থাকায় বিসিবি এই সিদ্ধান্ত নিয়েছে। ইতিমধ্যে বিষয়টি ক্রিকেটারদের জানিয়েও দিয়েছে বোর্ড। আইপিএল চলাকালীন ঘরের মাঠে আয়ারল্যান্ড সিরিজ খেলবে বাংলাদেশ। তাই পুরো মৌসুম আইপিএলের দলগুলো পাবে না তাদের।

বিসিবি আইপিএলে ক্রিকেটারদের খেলা প্রসঙ্গে বলেন, ‘আমাদের এমন কোন পরিকল্পনা নেই। জাতীয় দলের খেলা বাদ দিয়ে অন্য কোন খেলায় অংশগ্রহণে অনুমতি দেয়ার পরিকল্পনা আমাদের নেই। এটা আমরা ওদের জানিয়েও দিয়েছি।’

এর আগে জাতীয় দলের খেলা থেকে বিরতি নিয়ে আইপিএলে খেলতে দেখা গিয়েছে টাইগার ক্রিকেটারদের। তবে এবার আর সেই পথে হাঁটবে না বিসিবি। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল