শনিবার, ২০ এপ্রিল ২০২৪

যতক্ষণ নি‌খোঁজের অ‌ভি‌যোগ, ততক্ষণ অ‌ভিযান : ফায়ার সার্ভিস

বৃহস্পতিবার, মার্চ ৯, ২০২৩
যতক্ষণ নি‌খোঁজের অ‌ভি‌যোগ, ততক্ষণ অ‌ভিযান : ফায়ার সার্ভিস

নিজস্ব প্রতিবেদক:


গুলিস্তানে বিস্ফোরণ হওয়া ভবনের বেজমেন্ট থেকে বুধবার (৮ মার্চ) বিকেলে দুজনের মরদেহ উদ্ধার করা হলেও আরো একজন নিখোঁজ রয়েছে বলে অভিযোগ রয়েছে। ফায়ার সার্ভিস বলছে, নিখোঁজের অভিযোগ থাকলে অভিযান চলবে।


এ ব্যাপারে জানতে যোগাযোগ করা হলে ফায়ার সা‌র্ভিসের উপ-প‌রিচালক (ঢাকা) দিনম‌নি শর্মা বলেন, আমরা অ‌ভিযান শেষ ক‌রিনি। অভিযান অব্যাহত রয়েছে। আমা‌দের কা‌ছে যতক্ষণ নি‌খোঁজের অ‌ভি‌যোগ থাক‌বে ততক্ষণ অ‌ভিযান চলমান থাক‌বে।


তিনি ব‌লেন, আমা‌দের কা‌ছে এখানকার দোকা‌নদারদের স্বজনরা দা‌বি তু‌লে‌ছেন, তা‌দের স্বজন একজন ভেত‌রে আটকা র‌য়ে গে‌ছেন। গতকাল আমরা যেভা‌বে উদ্ধার কাজ ক‌রে‌ছিলাম সেভা‌বেই আজও উদ্ধার কাজ ক‌রে‌ছি। ত‌বে ভবনটা অনেক ঝুঁকিপূর্ণ অবস্থায় থাকায় সতর্কতার সঙ্গে আমরা উদ্ধার কাজ চা‌লি‌য়ে যা‌চ্ছি। যা‌তে আমা‌দের কর্মী‌দের কোনো বিপ‌দে পড়তে না হয়।


এখন কীভাবে অভিযান পরিচালিত হচ্ছে জানতে চাইলে তিনি সময় জার্নালকে বলেন, এখন ভবনের ভেঙে পড়া দেয়াল, গ্লাসসহ অন্যান্য ধ্বংসস্তূপ বের করে সিটি করপোরেশনের ময়লার গাড়ির সহায়তায় সরিয়ে নেওয়া হচ্ছে। এরপর নি‌খোঁজ ব্যক্তিদের সন্ধানে অ‌ভিযান পরিচালনা করা হবে।


সবশেষ তথ্যানুযায়ী বিস্ফোরণের ঘটনায় ২০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন শতাধিক।


সময় জার্নাল/এসএম 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল