শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মালদ্বীপে যুবলীগের উদ্যোগে "বঙ্গবন্ধু"র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া সভা

বুধবার, মার্চ ২২, ২০২৩
মালদ্বীপে যুবলীগের উদ্যোগে "বঙ্গবন্ধু"র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া সভা

মোঃ আবদুল্লাহ কাদের, মালদ্বীপ থেকে : 


(১৭ মার্চ)  বাঙালি  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে  মালদ্বীপ আওয়ামী যুবলীগের উদ্যোগে মঙ্গলবার( ২১ মার্চ) ২০২৩ রাজধানীর গ্রান্ড ভিউ রেষ্টুরেন্টে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।   উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগ এর সভাপতি আলহাজ্ব দুলাল মাতব্বর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ দুলাল হোসেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন  রাসেল আহমেদ সাগর মালদ্বীপ যুবলীগের সভাপতি। 


উক্ত অনুষ্ঠানের সঞ্চালনা করেন মালদ্বীপ যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, পবিত্র কোরআন তেলাওয়াত করেন দেলোয়ার হোসেন সুমন।  এরপর মালদ্বীপ আওয়ামী লীগের  পক্ষ হতে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস উপলক্ষে বক্তব্য প্রদান করেন মালদ্বীপের  বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মজিবুর রহমান এবং  সোশ্যাল ওয়ার্কার অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ জাকির হোসেন।


আলোচনা পর্বে স্বাগত বক্তব্য প্রদান করেন  যুবলীগের সহ-সভাপতি মোঃ ওয়াসিম আকরাম , মোঃ মীর হোসেন,মোঃ সাইফুল ইসলাম,  যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সামিম আহমেদ, মোঃ আউয়াল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক হোসেন, মোঃ কবির হোসেন।  


উল্লেখ্য  প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব দুলাল মাতব্বর  গভীর শ্রদ্ধার সাথে জাতির পিতা পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, পরিবারবর্গ এবং বীর মুক্তিযোদ্ধাদের স্মরণ করেন। তিনি বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর শিশুদের জন্য গৃহীত বিভিন্ন কার্যক্রম যেমন শিশুমৃত্যু হার হ্রাস, প্রাথমিক শিক্ষা, শেখ রাসেল ডিজিটাল ল্যাব,  খেলার মাঠ সংরক্ষণ ইত্যাদি বিষয়ে উল্লেখ করেন। ভবিষ্যতের স্মার্ট বাংলাদেশ গঠনে আজকের শিশুদের যোগ্য করে গড়ে তোলার জন্য সবাইকে তিনি আহ্বান জানান। বিশেষ অতিথি মোঃ দুলাল হোসেন বলেন মালদ্বীপ আওয়ামী যুবলীগ কে একসাথে এগিয়ে কথা এবং মালদ্বীপ আওয়ামী যুবলীগ একসাথে কাজ করার আহবান জানান। 


অনুষ্ঠানের শেষ পর্যায়ে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস  উদযাপনে প্রধান অতিথি ও আমন্ত্রিত  অতিথিবৃন্দ অনুষ্ঠানের শুরুতেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন এবং একটি কেক কাটেন, উপস্থিত  আমন্ত্রিত অতিথিদের আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। উক্ত অনুষ্ঠানে আরও  উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।


সময় জার্নাল/এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল