শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ডিআইইউ গাইবান্ধা জেলা ছাত্র সমিতির কমিটি ঘোষণা

সোমবার, মার্চ ২৭, ২০২৩
ডিআইইউ গাইবান্ধা জেলা ছাত্র সমিতির কমিটি ঘোষণা

আসাদুজ্জামান,ডিআইইউ প্রতিনিধি:

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি  (ডিআইইউ) অধ্যায়নরত গাইবান্ধা জেলার শিক্ষার্থীদের সংগঠন গাইবান্ধা জেলা ছাত্র সমিতির আগামী ১ বছরের জন্য  কমিটি গঠন করা হয়েছে।

ফোরকানুর জামান মেহেদী সভাপতি ও মোঃ সৌরভ মিয়াকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

রবিবার (১৯ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে ৪৯ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তিতে আগামী এক বছর নতুন কমিটি দায়িত্ব পালন করবে বলে জানানো হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন রেদওয়ানুল হাসান সিজান, ইকতিখার জাহান লিজা ও মুরাদ পারভেজ পাটোয়ারী। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন সুদীপ্ত কুমার রায়,কামরুজ্জামান সানি, মো: আশিক মিয়া ও আরিফুজ্জামান আরিফ। সাংগঠনিক সম্পাদক  হিসেবে দায়িত্ব পেয়েছেন গোলাম রব্বানী সাগর,সহ সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান ও তারেক রাজ। 

অর্থ-বিষয়ক সম্পাদক  এস এম মোসাদ্দেক হোসাইন। তথ্যও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আকাশ,উপ তথ্যও গবেষণা বিষয়ক সম্পাদক মো: সোহানুর রহমান সোহাগ। সমাজসেবা বিষয়ক সম্পাদক মো: আব্দুর রব আলিফ মন্ডল,উপ সমাজসেবা বিষয়ক সম্পাদক  জামিল আহমেদ এবং ওমর আল সানি। শিক্ষা বিষয়ক সম্পাদক রেদওয়ানুল ইসলাম সাগর, উপ শিক্ষা বিষয়ক সম্পাদক মো রাকিব বসুনিয়া ও সম্রাট আকবর

আইন বিষয়ক সম্পাদক মো: মিজানুর রহমান বিজয় ,উপ আইন বিষয়ক সম্পাদক ইসরাত বিনতে ইব্রাহীম ও সুফি শাকিল। স্বাস্থ্য বিষয়ক সম্পাদক  মো: শাওন মিয়া এবং উপ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জয় ও তানভির জামান আপন। ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মাফুজ তানভির, উপ ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক শাকিল আহমেদ এবং ছাত্রী বিষয়ক সম্পাদক: ইসরাত উর্মী, ধর্ম  বিষয়ক সম্পাদক: রোকনুজ্জামান খন্দকার।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, দপ্তর সম্পাদক  আসাদুজ্জামন আবির,ক্রীড়া বিষয়ক সম্পাদক  ইনজামামুল হক মুহিদ এবং উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক আল মামুন শুভ। সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নিফারুল ইসলাম নাহিদ এবং উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক  কাজী মুবতাসিম তাহমিদ মাহিন।আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক  শাকিল সরকার ও
উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অনিক সরকার এবং রুবেল আহমেদ। প্রচার সম্পাদক সুলতান মাহমুদ জীম, উপ প্রচার সম্পাদক তরিকুল ইসলাম এবং ব্লাড বিষয়ক সম্পাদক  সৌরভ গাঙ্গলী।

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন সিয়াম আহমেদ, জিল্লুর রহমান, মামুন সরকার, মো: নাজমুল ইসলাম, মো: বাঁধন মিয়া ও মো: খালেদ হাসান।

নবনির্বাচিত সভাপতি ফোরকানুর জামান মেহেদী   বলেন,কৃতজ্ঞতা প্রকাশ করছি  গাইবান্ধা জেলার সকল শিক্ষার্থীদের প্রতি। সেই সাথে যাদের হাত ধরে এই সংগঠনের শুভ সূচনা।আমিও তাদের একজন হতে পেরে নিজেকে গর্বিত মনে করছি।পাশাপাশি প্রতিষ্ঠাকালীন সভাপতি হতে পেরে নিজেকে আরো ধন্য মনে করছি। যদিও সংগঠন করতে গিয়ে অনেক কাঠ খড় পোড়াতে হইছে। সবার মাঝে আন্তসম্পর্ক এবং কমিউনিটি গড়ে তোলার উদ্দেশ্য নিয়েই আমাদের "গাইবান্ধা জেলা ছাত্র সমিতি" গঠন করা।

জেলা সমিতি হলো এমন একটা জায়গা যেখানে আমরা যারা প্রত্যন্ত এলাকা থেকে বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতে আসি তাদের সবাইকে ঐক্যবদ্ধ রাখে।আমাদের নতুন কমিটির উদ্দ্যেশ্যও প্রায় একই।জেলার সবাইকে ঐক্যবদ্ধ করে রেখে,তাদের যাবতীয় সুযোগ-সুবিধা নিশ্চিত করা।এছাড়াও নতুন যারা ভর্তি হতে আসে তাদের সব ধরণের ব্যবস্থা নিশ্চিত করা।সকলের সহযোগিতা নিয়ে আমি জেলা ছাত্র সমিতি আরও গতিশীল রাখার লক্ষ্যে কাজ করবো।পাশাপাশি আমি প্রতিজ্ঞাবদ্ধ  এই সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য গুলোকে বাস্তবায়ন করতে পারলে নিজেকে ধন্য এবং সফল সমনে করবো এবং এই সংগঠনকে বর্তমান কমিটি তাদের পরিশ্রমের বিনিময়ে অনেক দূর নিয়ে যাবে ইনশাআল্লাহ। 

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ সৌরভ মিয়া বলেন,ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে অধ্যয়নরত  গাইবান্ধা জেলার শিক্ষার্থীদের সম্মতিতে আমি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছি। এর জন্য আমি সবার কাছে কৃতজ্ঞ এবং সবাইকে ধন্যবাদ জানাচ্ছি আমার উপর আস্থা রেখে দায়িত্ব অর্পণ করার জন্য। গাইবান্ধা জেলা ছাত্র সমিতি সম্পূর্ণ ভাবে একটি অরাজনৈতিক সমিতি। বিভিন্ন বিভাগের শির্ক্ষার্থীদের  মধ্যে আন্তঃসম্পর্ক বৃদ্ধি ও প্রাক্তন-বর্তমান শিক্ষার্থীদের মধ্যে যোগাযোগ রক্ষার এক সেতু হয়ে থাকবে এই সমিতি বলে আমি আশাবাদী। আমাদের এই ছাত্র সমিতির  সাফল্য কমনা করছি।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল