শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

নোয়াখালীর কবিরহাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

মঙ্গলবার, এপ্রিল ১৮, ২০২৩
নোয়াখালীর কবিরহাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:


সারাদেশের ন্যায় নোয়াখালীর কবিরহাট উপজেলায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ উপহার বিতরণ করা হয়। 


আজ মঙ্গলবার (১৮ এপ্রিল) সকাল ১০ টার সময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হানের মাধ্যমে ঈদ উপহার গুলো মানুষের দোরগোড়ায় পৌছানোর ব্যবস্থা করা হয়। 


মেয়র বলেন, সরকারের দেওয়া ঈদ উপলক্ষে গরিব অসহায় মানুষের জন্য সাড়ে ছয় হাজার পরিবারের ১০ কেজি করে চাল আজ আমি মানুষের ঘরে পৌঁছানোর ব্যবস্থা করেছি, কারণ এই চাউলের জন্য ৮/১০ কিলোমিটার দূর থেকে এবং রোজার মধ্যে কষ্ট করে আসতে হবে, তাই আমি নিজের অর্থায়নে ৯টি ওয়ার্ডের সাধারণ মানুষের ঘরে এই উপহার গুলো পৌঁছে দিচ্ছি। এই সিস্টেমটা আমি করোনাকালীন সময় থেকে চালু করেছে।


এতে মানুষের টাকা সময় ও কষ্ট কমে গেছে। আমি যতদিন বেঁচে আছি ততদিন সকল প্রকারের ত্রান এবং উপহার সাধারণ জণগণের ঘরে ঘরে পৌঁছে দিবো।এই সময় উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা, কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম প্রমুখ।



এসএম 



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল