বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

গুরুদাসপুরে আম বাগানে মিললো ভ্যানচালকের মরদেহ

বৃহস্পতিবার, মে ১১, ২০২৩
গুরুদাসপুরে আম বাগানে মিললো ভ্যানচালকের মরদেহ

ইসাহাক আলী, নাটোর:

নাটোরের গুরুদাসপুরে একটি আম বাগান থেকে মো. একরামুল হক (৬৮) নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার সোনাবাজু এলাকায় সড়কের পাশে জনৈক মাষ্টারের আম বাগান থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। তবে তার শরীরের কোথাও কোনো ধরনের আঘাতের চিহ্ন নেই।

নিহত একরামুল হক রাজশাহী মহানগরীর বাসিন্দা। তার বাবার নাম মৃত কাশেম আলী। তিনি গুরুদাসপুর উপজেলার সোনাবাজু গ্রামে বিয়ে করে পৌরসভার চাঁচকৈড় বাজারে একটি ভাড়া বাসায় স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করতেন। পেশায় তিনি ছিলেন ভ্যান চালক ও মৌসুমী ফল ব্যবসায়ী।

গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাসুদ জানান, প্রতিদিনের মতো গতকাল বুধবার দুপুরে ভ্যান নিয়ে বাসা থেকে বের হন একরামুল হক। সন্ধ্যা সাড়ে ৭টার সময় পরিবারের লোকজনের সঙ্গে তার ফোনে কথাও হয়েছে। এরপর থেকে
তার সঙ্গে পরিবারের কারো কথা হয়নি এবং রাতেও তিনি বাড়ি ফেরেননি। এরপর আজ সকালের দিকে স্থানীয় লোকজন ওই আম বাগানে ভ্যানসহ একজন মানুষকে শুয়ে থাকতে দেখেন। পরে তারা তাকে মৃত অবস্থায় পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। এ অবস্থায় তার পরিবারের লোকজন মরদেহটি দেখে পরিচয় সনাক্ত করেছেন।

তিনি আরও বলেন, মৃত ব্যাক্তির শরীরের কোথাও কোনো ধরনের আঘাতের চিহ্ন নেই। কি কারণে তার মৃত্যু হয়েছে তা ময়না তদন্ত করলেই জানা যাবে। তাই মরদেহটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ
ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল