বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সীতাকুণ্ডে ঈদ পূর্ণমিলন অনুষ্ঠান ২০২৩ অনুষ্ঠিত

শুক্রবার, মে ১২, ২০২৩
সীতাকুণ্ডে ঈদ পূর্ণমিলন অনুষ্ঠান ২০২৩ অনুষ্ঠিত

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশন(ইউএন)সীতাকুণ্ড থানা কমিটির উদ্যাগে ঈদ পূর্ণমিলন অনুষ্ঠান ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (১২ মে) সীতাকুণ্ড ইকোর্পাক ও বোটানিক্যাল গার্ডেন এই ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়।

এ সংগঠনের চেয়ারম্যান কামরুনাহার নিলু'র সভাপতিত্বে উক্ত অনুষ্টানে জাতির শেষ্ঠ সন্তান মুক্তিযুদ্ধাদের ফুল দিয়ে বরণ করেন।এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লায়ন গিয়াস উদ্দিন,সংগঠনের উপদেষ্টা নারী নেত্রী সুরাইয়া বাঁকের।সংগঠনের সীতাকুণ্ড উপজেলা শাখার চেয়ারম্যান কামরুন নাহার নিলু বলেন, আমরা মানবাধিকার নিয়ে কাজ করছি নিরলস ভাবে। সীতাকুণ্ডে প্রায় অর্ধশত সামাজিক নানা সম্যাসা আমরা সমাধান করতে সক্ষম হয়েছি। আরো সমাধানের পথে।সবার সহযোগীতায় আমরা এই মানবিক কাজ কে এগিশে নিতে চাই। 

নারী নেত্রী,সংগঠক ও সংগঠনের উপদেষ্টা সুরাইয়া বাঁকের বলেন,মানবাধিকার নিয়ে কাজ করা নিসন্ধেহে একটি মহৎকর্ম। আমি যে কোন সময় তাঁদের সহায়তা করতে প্রস্তুত। আমি সবসময় সাথে থাকার চেষ্ঠা করেছি। যে কোন প্রতিকূলতার মধ্যে আমি আপনাদের সাথে আছি।অনুষ্ঠানের প্রধান অতিথি বক্তব্যে লায়ন গিয়াস উদ্দীন বলেন, মানবাধিকার নিয়ে কাজ করা অনেক চ্যালেঞ্জ ও মহৎ কাজ। এই কাজ করতেগিয়ে অনেক বাঁধা বিপত্তি আসবে, অনেকে কটু কথা বলবে তবে এসবের তোয়াক্কা না করে কাজ করতে হবে।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, লায়ন হাজী মোহাম্মদ ইউসুফ শাহ,রিজিয়া মেম্বার,সচিব-রবিউল আলম ,কো-চেয়ারম্যান - মোঃ ওমর ফারুক,ভাইস চেয়ারম্যান মোহাম্মদ রফিক,ফারুক উদ্দিন, শাহরিয়াদ পাভেল, যুগ্ম সচিব -জামাল উদ্দিন, দপ্তর সম্পাদক নয়ন,আশুতোষ দাস, আনিসুল হক,  মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, মুক্তিযোদ্ধা ফোরকান উদ্দিন,  রাশেদা আক্তার  জেরিন, কুমার জনি,  সৌরভ, রাফি, নুরু ন্নাহার,  সুলতান, ইলিয়াস সাহা, আবু তালেব, মিলি, সহ সংগঠন এর অন্যন সদস্যবৃন্দ। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল