বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

শিক্ষার্থীদের কাজে ব্যাঘাত ঘটলে আমরা ব্যবস্থা নিবো: সোহরাওয়ার্দী কলেজ অধ্যক্ষ

বুধবার, মে ২৪, ২০২৩
শিক্ষার্থীদের কাজে ব্যাঘাত ঘটলে আমরা ব্যবস্থা নিবো: সোহরাওয়ার্দী কলেজ অধ্যক্ষ

ইয়াছিন মোল্লা: একে তো জায়গা সংকট তার উপরে ব্যক্তিগত গাড়ীতে সয়লাব সোহরাওয়ার্দী কলেজ ক্যাম্পাস। এতে করে সৃষ্টি হচ্ছে শিক্ষার্থীদের হাঁটাচলা সহ নানা অসুবিধা। 

শিক্ষার্থী বলেছেন, আমাদের কলেজে কোনো মাঠ নেই নেই কোনো দাড়ানোর জায়গাও যা আছে তাও আবার ব্যক্তিগত গাড়ীর দখলে। আমরা যে একটু দাড়াবো তার জায়গাটুকুও থাকে না। পাশাপাশি ক্যাম্পাসে যে মোটরসাইকেলগুলো প্রবেশ করে তারও হর্ন বাজানো সহ নানা ভাবে বিশৃঙ্খলার সৃষ্টি করে।  এছাড়াও কলেজে ব্যক্তিগত গাড়ী প্রবেশ এবং বের হওয়ার সময়ও একটা বিশৃঙ্খলার সৃষ্টি হয়। এতে করে আমাদের অনেক সমস্যা হয়। আমরা চাই নিজস্ব গাড়ীগুলো যাতে ক্যাম্পাসের বাইরে রাখার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়। আমাদের যতটুকুর জায়গায় আছে ততটুকুতেই আমরা মুক্তভাবে চলাচল করতে চাই।

এই বিষয়ে কলেজের অধ্যক্ষ মোহসীন কবিরের সাথে কথা বললে তিনি জানান, মোটরসাইকেলগুল আসলে শিক্ষার্থীরা নিয়ে আসে। আর ব্যক্তিগত গাড়িগুলো আমাদের টিচারদের তারা আসে এবং যায়। কিন্তু কলেজে যখন কোনো প্রোগ্রাম হয় তখন আমরা বলে দেই ক্যাম্পাসে যাতে ব্যক্তিগত গাড়ী প্রবেশ করানো না হয়, এবং তাই করা হয়। তারপরও আমি আবারও বলবো। তাছাড়া এখন যদি শুনি সার্বিকভাবে  শিক্ষার্থীদের কাজে ব্যাঘাত ঘটতেছে বা তাদের  কোনো অবজেকশন থাকলে আমরা ব্যবস্থা নিবো। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল