মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

ইমরানের ‘খেলা শেষ’, বললেন মরিয়ম নওয়াজ

শনিবার, মে ২৭, ২০২৩
ইমরানের ‘খেলা শেষ’, বললেন মরিয়ম নওয়াজ

সময় জার্নাল ডেস্ক:


জিও নিউজ


ইমরান খানের ‘খেলা শেষ’ বলে মন্তব্য করেছেন পাকিস্তান মুসিলম লিগ-নওয়াজের (পিএমএল-এন) জ্যেষ্ঠ ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ। সাবেক প্রধানমন্ত্রী ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) থেকে নেতা–নেত্রীদের পদত্যাগের হিড়িক লাগার পরিপ্রেক্ষিতে তিনি এ মন্তব্য করেন।


পাঞ্জাব প্রদেশের বিহারি শহরে আয়োজিত পিএমএল-এনের যুব সম্মেলনে দেওয়া বক্তব্যে মরিয়ম ৯ মে ইমরানের গ্রেপ্তারের পর দেশজুড়ে ছড়িয়ে পড়া সহিংস প্রতিবাদের কঠোর সমালোচনা করেন। ইমরানের মুক্তির দাবিতে রাজপথে নামা তাঁর নেতা-কর্মী ও সমর্থকেরা বিভিন্ন সামরিক-বেসামরিক স্থাপনায় হামলা চালান। এর পর থেকে পিটিআই থেকে একে একে নেতারা পদত্যাগ শুরু করেন।


ইমরানকে গ্রেপ্তারের জেরে পাকিস্তানে সংঘর্ষে নিহত ৮, আটক ১৯০০

ইমরানকে গ্রেপ্তারের ঘটনায় বুধবারও পাকিস্তানের বিভিন্ন জায়গায় বিক্ষোভ-সহিংসতা হয়


৯ মে থেকে এ পর্যন্ত ৭০ জনের বেশি নেতা ইরমানকে ছেড়ে গেছেন উল্লেখ করে দেশটির সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম বিদ্রূপ করে বলেন, পিটিআই ছাড়তে লম্বা সারি পড়ে গেছে! তিনি বলেন, ‘কীভাবে জনগণ পাশে থাকবে যখন নেতাই (ইমরান খান) একজন শেয়াল?’


৯ মের ‘সন্ত্রাসের’ জন্য ইমরানকে দায়ী করে পিএমএল-এনের জ্যেষ্ঠ ভাইস প্রেসিডেন্ট বলেন, ওই রক্তক্ষয়ে তাঁর হৃদয় ভেঙে গেছে। তিনি ‘শহীদ’ হওয়া ব্যক্তিদের পরিবারের সদস্যদের প্রতি পিএমএল-এনের যুব সম্মেলন উৎসর্গ করেন।


ইমরান খানের উচিত সহিংসতার নিন্দা জানানো: প্রেসিডেন্ট আলভি পাকিস্তানের প্রেসিডেন্ট আরিফ আলভি ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান

ইমরান খানের গ্রেপ্তারের জেরে দেশটির বিভিন্ন শহরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে তাঁর সমর্থকদের সংঘর্ষে কমপক্ষে ৮ জন নিহত হয়েছেন। আহত হন প্রায় ৩০০ জন।


এসএম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল