বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

দুর্ঘটনায় চিকিৎসক দম্পতি নিহতের ঘটনায় এফডিএসআর এর শোক

বুধবার, মে ১২, ২০২১
দুর্ঘটনায় চিকিৎসক দম্পতি নিহতের ঘটনায় এফডিএসআর এর শোক

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় চিকিৎসক দম্পতি নিহতের ঘটনায় শোকবার্তা দিয়েছে ফউন্ডেশন ফর ডক্টরস সেইফটি এন্ড রাইটস (এফডিএসআর)। 


শোকবার্তায় বলা হয়েছে,  গভীর দুঃখের সাথে জানানো যাচ্ছে যে আজ বুধবার (১২ মে) বেলা ৩টার দিকে নরসিংদির শিবপুর উপজেলার সৃষ্টিগড় এলাকায় দি পিপলস ইউনিভার্সিটির সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঢাকার নিউরো সাইন্স হাসপাতালের চিকিৎসক ডা. জহিরুল হক (৩৫) ও তার স্ত্রী ডা. তুহিন ঘটনাস্থলেই নিহত হন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তারা একটি মাইক্রোবাসে করে নরসিংদী যাবার পথে বিপরীতমুখী একটি বাসের সাথে সংঘর্ষে এই মর্মান্তিক দূর্ঘটনা সংঘটিত হয়। আমরা এফডিএসআর পরিবারের পক্ষ থেকে এই চিকিৎসক দম্পত্তির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। আমরা তাদের বিদেহী আত্মার মাগফিরাত প্রার্থনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আমরা এই দূর্ঘটনার জন্য দায়ী বাস চালকের গ্রেফতার ও শাস্তির দাবি জানাচ্ছি


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল