বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

চাঁদাবাজির মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

সোমবার, আগস্ট ৭, ২০২৩
চাঁদাবাজির মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

শাহিনুর ইসলাম প্রান্ত,লালমনিরহাট প্রতিনিধি: 

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় জোরপূর্বক সরকারি জায়গা দখল করে দোকানঘর নির্মাণে বাঁধা দেয়ায় ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও গ্রাম পুলিশের নামে মিথ্যা ও বানোয়াট চাঁদাবাজি মামলা প্রত্যাহারের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।আজ সোমবার (৭ আগষ্ট) বিকালে উপজেলার গোতামারী ইউনিয়নবাসীর আয়োজনে দইখাওয়াহাটে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে কয়েকশত নারীপুরুষ এলাবাসী মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণ করেন।

জানা গেছে, গত ৩ আগষ্ট দইখাওয়াহাটের সরকারি জায়গায় দখল করে অবৈধভাবে দোকানঘর নির্মাণ করে আঃ গফফার নামে এক ব্যবসায়ী। এসময় পার্শ্ববর্তী দোকানঘর মালিকদের অভিযোগের ভিত্তিতে ইউপি মেম্বার ও গ্রাম পুলিশের মাধ্যমে উক্ত দোকানঘর নির্মাণে বাধা প্রদান করেন দইখাওয়াহাট কমিটির সভাপতি ও গোতামারী ইউপি চেয়ারম্যান মোনাব্বেরুল হক মোনা। এতে ক্ষিপ্ত হয়ে আঃ গফফার ইউপি চেয়ারম্যান, মেম্বার ও গ্রাম পুলিশদের সাথে তর্কাতর্কি করে।

পরে ওইদিন রাতে হাতীবান্ধা থানায় ইউপি চেয়ারম্যান মোনাব্বেরুল হক মোনা, ইউপি সদস্য আমিনুর রহমানসহ ১৯ জনের নামে থানায় দোকানঘর ভাঙচুর ও চাঁদাবাজির অভিযোগ দেন আঃ গফফার। তার প্রতিবাদে  সোমবার বিকালে দইখাওয়াহাট এলাকায় মানববন্ধন ও প্রতিবাদ সভা করে গোতামারী ইউনিয়নবাসী। 

সময় জার্নাল/এস.এম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল