বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

কবি তৌফিক সুলতান-এর বই হৃদয় থেকে রচিত প্রকাশ হচ্ছে প্রিয় বাংলা থেকে

রোববার, সেপ্টেম্বর ১৭, ২০২৩
কবি তৌফিক সুলতান-এর বই হৃদয় থেকে রচিত প্রকাশ হচ্ছে প্রিয় বাংলা থেকে

সময় জার্নাল প্রতিবেদক : 


কবি তৌফিক সুলতান সহজ সরল উপস্থাপনে অপূর্ব রচনার সমম্বয়ে কাব্যপ্রেমী বই পিপাসু পাঠকদের জন্য নিয়ে এলেন ” হৃদয় থেকে রচিত ” চমৎকার কাব্যগন্থ। এই কাব্যগ্রন্থের সব কবিতাই অসাধারণ। প্রকাশক এস.এম জসিম ভুঁইয়া জানান সুপ্রিয় পাঠকের নিকট এটুকু বলতে চাই যে,গ্রন্থের পান্ডুলিপি প্রণয়নকালে কবির সৃষ্ট কাব্য-পটে বিচরণ করছে মুগ্ধতার সাথে,তেমনি পাঠকও কবিতা পাঠে তৃপ্তি লাভ করবেন।


তৌফিক সুলতান-এর হৃদয় থেকে রচিত প্রকাশ হচ্ছে প্রিয় বাংলা প্রকাশন থেকে প্রচ্ছদ করেছেন এস এম জসিম ভূঁইয়াকবি তৌফিক সুলতান ইসলাম তাজ বালিকা দাখিল মাদ্রাসার প্রাক্তন শিক্ষক আব্দুল করিম এবং ফাতেমা বেগমের জ্যেষ্ঠ সন্তান।কবি তৌফিক সুলতান আল্লাহ্ প্রিয় বান্দাদের অন্তর্ভুক্ত হয়ে আল্লাহ্ সাথে সাক্ষাৎ এর আশা রাখেন।


তিনি ভালো কাজে হতে চান অগ্রগামী।মহান সৃষ্টিকর্তার সন্তুষ্টি অর্জনের জন্য সত্য জ্ঞান অনুসন্ধান এবং অর্জন করে সততা ও ন্যায় নিষ্ঠার সাথে মানবতার কল্যাণে কাজ করে,সুন্দর সমাজ গড়ার স্বপ্ন দেখেন। মানুষের জীবন কে সহজ করার জন্য কাজ করে যেতে চান আজীবন।


তিনি বহুল প্রচারিত “ দৈনিক আলোর সন্ধান” এর বিশেষ প্রতিনিধি, সংবাদ, কবিতা, ছড়া লিখার পাশাপাশি, দৈনিক প্রত্রিকা কালবেলা,দৈনিক ইত্তেফাক, সমকাল, কালের কন্ঠ, নয়া দিগন্ত, ভোরের কাগজ,যুগান্তর, যায়যায়দিন, প্রথম আলো, দেশ রূপান্তর , দৈনিক ডোনেট বাংলাদেশ,আলোকিত বাংলাদেশ,আলোর সন্ধান,ডেইলি খবরের ডাক,আই নিউজ,সকালের কন্ঠ, জাগো নিউজ ২৪ ডটকম,সংবাদ,সংগ্রাম, ইনকিলাব, লাখো কন্ঠ, বাংলাদেশ বুলেটিন সহ বিভিন্ন পত্র পত্রিকায় প্রতিবেদন,ফিচার ও কলাম লিখে থাকেন।


কবি তৌফিক সুলতান ওয়েলফশন মানবকল্যাণ সংঘের প্রধান কার্যনির্বাহী পরিচালক তাছাড়া ওয়েলফশন সত্য অনুসন্ধানী জ্ঞান অনুরাগী কল্যাণমী দলের উন্মুক্ত লাইব্রেরী মুক্ত পাঠক ও আল তৌফিকী পরিবারের প্রতিষ্ঠাতা।পরিশেষে আশা করি সুধী পাঠকসমাজ বইটির যথাযথ মূল্যায়ন করবে এবং বইটি তার প্রকৃত সুনাম কুড়িয়ে আনতে সক্ষম হবে।কবি-জীবনের সর্বঙ্গীণ মঙ্গল কামণা করছি।



সময় জার্নাল/এস.এম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল