শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

হাতীবান্ধায় ডাবল মার্ডার মামলায় গ্রেফতার ১০

বৃহস্পতিবার, মে ২০, ২০২১
হাতীবান্ধায় ডাবল মার্ডার মামলায় গ্রেফতার ১০

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নে জমি নিয়ে সংঘর্ষে ডাবল মার্ডার মামলায় গত দুই দিনে আরো ৯ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাতে ৫ জন ও মঙ্গলবার রাতে ৪ জনকে গ্রেফতার করেন হাতীবান্ধা থানা পুলিশ। এর দুই দিন আগে সফিকুল ইসলাম নামে এক জনকে গ্রেফতার করেন। এ নিয়ে ওই ইউনিয়নের নিজ গড্ডিমারী গ্রামে পিয়াস বাবু ও শহর উদ্দিন হত্যাকান্ডে এ পর্যন্ত ১০ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, ওই এলাকার সোহরাব আলীর পুত্র মোবারক হোসেন, মোবারক হোসেনের স্ত্রী শিরিন আক্তার, ফজল হকের পুত্র আমিনুর ইসলাম ও আমিনুর ইসলামের স্ত্রী জয়ফুল নেছা, কাদের আলীর স্ত্রী সারবানু, ঈদ্রিস আলীর পুত্র সফিকুল ইসলাম, মফিজুল ইসলামের পুত্র রেজাউল করিম, মফিজুল ইসলামের স্ত্রী মজিরন নেছা, সফিকুল ইসলামের পুত্র ইউসুফ আলী ও পার্শ্ববতী পশ্চিম বেজগ্রাম এলাকার দিদার আলীর স্ত্রী সাহেরা বেগম।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত ১০ মে ওই এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোহরাব আলী ও দুলাল হোসেন নামে ২ ব্যক্তির লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে পিয়াস বাবু (২১) ও শহর উদ্দিন (২৭) নামে দুই ব্যক্তি নিহত হয়। এ ঘটনায় দুইটি হত্যা মামলা দায়ের হয় হাতীবান্ধা থানায়।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল