বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন শেখ হাসিনা: সমাজকল্যান মন্ত্রী

বৃহস্পতিবার, অক্টোবর ১৯, ২০২৩
দেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন শেখ হাসিনা: সমাজকল্যান মন্ত্রী

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি:

সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, আসন্ন নির্বাচনে বুক উচু করে নৌকায় ভোট দিবেন। শেখ হাসিনা যা কিছু করেছেন তা বাংলাদেশের ইতিহাসে কেউ করেনি।

তিনি দেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন, উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন। মেট্রোরেল, পদ্মাসেতু, কর্ণফুলী টানেল, ফোর লেন ও এইট লেনের রাস্তা করেছেন। তিনি বা তার দল ক্ষমতায় থাকলে বাংলাদেশ ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে। এই আস্থা আমাদের রাখতে হবে।’

আজ বৃহস্পতিবার(১৯ অক্টোবর) সকালে লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদ মিলনায়তনে পূজামন্ডপে সরকারী অনুদান বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সসাজকল্যান মন্ত্রী বলেন, এক শ্রেণির মানুষ দেশে বিশৃঙ্খলা সৃষ্ঠি করে দেশের শান্তি বিনষ্ট করার পায়তারা করছে। নির্বাচনকে ভন্ডুল করতে বিশৃঙ্খলা সৃষ্ঠির চেষ্টা করছে। যাতে কোন ভাবে নির্বাচনকে ভন্ডুল করতে না পারে সেজন্য বিশৃঙ্খলাকারী বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে।

মন্ত্রী আরও বলেন, বিগত দিনে নৌকায় ভোট দিয়ে বঙ্গুবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়েছেন। তিনি দেশকে উন্নয়নের রোল মডেলে পরিনত করেছেন। আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাবেন। তবেই উন্নয়নের ধারা অব্যহত থাকবে।

পুজায় আইনশৃঙ্খলা স্বাভাবিক রয়েছে দাবি করে মন্ত্রী বলেন, প্রতিটি মন্ডপে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে। আপনা নির্ভয়ে পুর্জা আর্চনা করে দেশ ও জাতির কল্যানে প্রার্থনা করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে আর্শিবাদ কামনা করেন মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) জিআর সারোয়ারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাপ্টিবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সোহরাব, সাধারন সম্পাদক রফিকুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মফিজুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোজাম্মেল হক, বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি নীলকমল রায় প্রমুখ।

আলোচনা শেষে মন্ত্রী প্রতিটি মন্ডপের সভাপতির হাতে জিআর চাউলের চেক ও নিজস্ব তহবিলের অনুদান প্রদান করেন। উপজেলার ১১৬টি মন্দিরে ৫ শত কেজি হারে ৫৮ মেঃটন জিআর চাল বিতরন করা হয়। মন্ত্রী নিজস্ব তহবিল থেকে মন্দির প্রতি আড়াই হাজার টাকা প্রদান করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল