শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

জেলা প্রশাসকের বদলির আদেশ প্রত্যাহার চান বাগেরহাটের মুক্তিযোদ্ধারা

শনিবার, মে ২২, ২০২১
জেলা প্রশাসকের বদলির আদেশ প্রত্যাহার চান বাগেরহাটের মুক্তিযোদ্ধারা

বাগেরহাট প্রতিনিধি :

জেলা প্রশাসক বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে শনিবার (২২মে) সকালে বাগেরহাট প্রেসক্লাব সামনে জেলা বীর মুক্তিযোদ্ধা বৃন্দ  মানববন্ধন করেছে।

এসময়  জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হকের বদলির আদেশ প্রত্যাহারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা শেখ শওকত হোসেন. ডা: আব্দুল রাজ্জাক, নকীব সিরাজুল হক, রিশিকেশ দাশ, মোতালেব হোসেন, আব্দুল হাকিম, মীরা বেগম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের জেলা সভাপতি সাংবাদিক মাসুম হাওলাদার, এ্যাডভোকেট ফকির নওরেশুজ্জামান লালন, আজিজুল হোসেন, স্বপন বসু, প্রানের বাগেরহাটের চিপ এ্যাডমিন শাওন পারভেজ প্রমুখ। 

বক্তারা জেলা প্রশাসকের অনভিপ্রেত বদলির আদেশ অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন, আ ন ম ফয়জুল হক বাগেরহাটে যোগদানের পর থেকে অত্যন্ত দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। জনবান্ধব এই কর্মকর্তা বিচক্ষণতার সঙ্গে করোনা পরিস্থিতি মোকাবিলা করছেন। হঠাৎ করে তার এই বদলির আদেশে জেলার সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত হবে। এ কারণে জেলাবাসী হতাশ হয়েছেন। তাই তার বদলির আদেশ অবিলম্বে বাতিলের দাবি জানান।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল