বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

টিসিবির পণ্য কিনে বাড়ি ফেরা হলো না কৃষক কালামের

মঙ্গলবার, নভেম্বর ২৮, ২০২৩
টিসিবির পণ্য কিনে বাড়ি ফেরা হলো না কৃষক কালামের

মেহরাজ হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:

মিরসরাইয়ে টিসিবি পণ্য কিনতে গিয়ে লরির ধাক্কায় আবুল কালাম প্রকাশ গুন্নি (৬৫) নামে এক কৃষক নিহত হয়েছে। মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ  (চমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫ টার দিকে তিনি মারা যান।

নিহত আবুল কালাম উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ইছামতি গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী আতিকুর রহমান টুটুল বলেন, সকাল ১১টার দিকে আবুল কালাম টিসিবির পণ্য কিনতে ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদে যাওয়ার জন্য সড়ক পার হওয়ার সময় লরি ধাক্কায় গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে প্রথমে মিরসরাই মাতৃকা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে (চমেক) নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে তিনি মারা যান। তিন ৪ মেয়ে ও ১ পুত্র সন্তানের জনক। 

আবুল কালামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ বলেন, মঙ্গলবার ইউনিয়ন পরিষদে টিসিবির পণ্য দেওয়া হয়েছে। মহাসড়কের ঢাকামুখী অংশের সড়ক সংস্কারের জন্য শুধুমাত্র চট্টগ্রামুখী অংশে গাড়ি চলাচল করে।

কুমিরা হাইওয়ে থানার ইনচার্জ আব্দুল হাকিম আজাদ বলেন, সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি আহত হওয়ার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাওয়ার আগে  স্বজনরা তাকে নিয়ে চলে যায়। শুনেছি আহত লোকটা হাসপাতালে মারা গেছে। এ ঘটনায় গাড়ি ও চালককে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় সড়ক পরিবহন আইনে মামলার প্রস্তুতি চলছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল