বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

চৌদ্দগ্রামে মনোনয়নপত্র জমা দিলেন ইসলামী ঐক্যজোট প্রার্থী খোরশেদ আলম

বুধবার, নভেম্বর ২৯, ২০২৩
চৌদ্দগ্রামে মনোনয়নপত্র জমা দিলেন ইসলামী ঐক্যজোট প্রার্থী খোরশেদ আলম

মোঃ এমদাদ উল্যাহ, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ইসলামী ঐক্যজোট মনোনীত এমপি প্রার্থী মুফতি মোহাম্মদ খোরশেদ আলম। বুধবার বিকেলে নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তানভীর হোসেনের কার্যালয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা মিনহাজুল ইসলামের হাতে তিনি মনোনয়ন পত্র জমা দেন। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী ঐক্যজোট চৌদ্দগ্রাম শাখার সহ-সভাপতি মাওলানা মোবারক করিম,মাওলানা নুরুল আমিন, হাফেজ আবুল কালাম, অহিদ মিয়া, মাওলানা শাহাদাত হোসেন, ওমর ফারুক, সামছুল আলম, হাফেজ মামুনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। এরআগে বিপুল সংখ্যক নেতাকর্মী মোটর সাইকেল বহর নিয়ে খোরশেদ আলমকে উপজেলা পরিষদ পর্যন্ত নিয়ে আসেন।

জানা গেছে, খোরশেদ আলম বর্তমানে ইসলামী ঐকজোটের কেন্দ্রীয় ছাত্রবিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এরআগে তিনি ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি ছিলেন। তিনি আল মক্কা ট্রাভেলসের স্বত্ত¡াধিকারী ও মুহসিনুল উম্মা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। দীর্ঘদিন তিনি রাজনীতি ও ব্যবসা-বাণিজ্যের পাশাপাশি সামাজিক কাজ করে যাচ্ছেন। তাঁর গ্রামের বাড়ি উপজেলার ৫নং শুভপুর ইউনিয়নের উনকোট গ্রামে। এমপি পদে প্রার্থী হওয়ার খবরে খোরশেদ আলমের নিজ গ্রাম উনকোটসহ পুরো উপজেলায় সাধারণ মানুষ ও ইসলামী ঐক্যজোটের নেতাকর্মীদের মাঝে উৎসাহ দেখা দিয়েছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল