বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোননয় জমা দিলেন নিক্সন চৌধুরী

বুধবার, নভেম্বর ২৯, ২০২৩
স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোননয় জমা দিলেন নিক্সন চৌধুরী

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোননয় পত্র জমা দিয়েছেন ফরিদপুর ৪ আসনের পরপর ২ বারের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান নিক্সন চৌধুরী।  বুধবার বিকেলে  জেলা প্রশাসক ও জেলা রির্টারনিং অফিসার মো. কামরুল আহসান তালুকদারের কাছে তিনি মনোনয়ন পত্র জমা দেন।

মনোনয়ন জমা শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন নিক্সন চৌধুরী। এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে নিক্সন চৌধুরী বলেন, ‘কাজী জাফরউল্ল্যাহ আমার নির্বাচনী এলাকার ৩ থানায় ভোটে দেওলিয়া। ভোটে দেওলিয়া হয়ে এখন তিনি আমার নেতাকর্মীদের হামলা মামলার ভয় দেখিয়ে হুমকি দিচ্ছেন। তিনি বলে বেড়াচ্ছেন প্রশাসনের মাধ্যমে তিনি বিজয়ী হবেন। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী স্পষ্ট করে বলেছেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা জানি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বিগত ২ টি নির্বাচনের মত এবারো আমার এখানে সুষ্ঠু ও নিরপেক্ষ, শান্তিপূর্ন নির্বাচন অনুষ্টিত হবে।
 
এর আগে নিক্সন চৌধুরী অসংখ্য নেতাকর্মী নিয়ে ভাঙ্গা উপজেলা থেকে সদরপুর উপজেলা ও চরভদ্রাসন উপজেলা ঘুড়ে ফরিদপুর জেলা পরিষদ চত্বরে আসেন। সেখানে গাড়ি বহর রেখে পায়ে হেটে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে মনোনয়ন জমা দেন। এসময় নিক্সন চৌধুরীর সাথে জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, চরভদ্রাসন উপজেলা চেয়ারম্যান মো. কাউসার, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সদস্য এ্যাডভোকেট শাহেদীদ গামাল লিপু,  হামিরদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সুপ্রিম কোর্টের  এডভোকেট শামসুল আলম রাসেল,   সাবেক শহর যুবলীগের সাধারণ সম্পাদক আসিবুর রহমান ফারহান  সহ ৩ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল