মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে হাবিপ্রবিতে বিক্ষোভ

বৃহস্পতিবার, আগস্ট ১৫, ২০২৪
হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে হাবিপ্রবিতে বিক্ষোভ

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি: 

স্বৈরাচার ও ফ্যাসিস্টমুক্ত বিশ্ববিদ্যালয় গড়ার লক্ষ্যে এবং খুনি হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা। বৈষম্য ও নিপীড়ন প্রতিরোধি হাবিপ্রবি পরিবারের ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়। 

বৃহস্পতিবার (১৫ আগস্ট ২০২৪) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক  ভবনের মূল ফটকে এই কর্মসূচি পালন করেন তারা। এতে যোগ দেন বিগত দিনে বৈষম্যের শিকার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা।

অবস্থান কর্মসূচিতে শিক্ষকদের মধ্যে বক্তব্য অধ্যাপক মোঃ আলমগীর হোসেন, অধ্যাপক কৃষিবিদ মোঃ সাইফুল হুদা ও অধ্যাপক ড. মোঃ হাসানুজ্জামান রতন। কর্মকর্তাদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ নূরে আলম ও মোঃ রবিউল ইসলাম। কর্মচারীদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ আব্দুল হাকিম লেবু ও মোঃ আব্দুল ওয়াদুদ প্রমূখ।

এ সময় বক্তারা স্বৈরাচার ও ফ্যাসিস্ট খুনি হাসিনা ও তার দোসরদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।

এর আগে হাবিপ্রবি'র শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা এক বিক্ষোভ বের করে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ করে। পরে বিকেল ৫টা পর্যন্ত  তারা সেখানে অবস্থান কর্মসূচী পালন করেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল