মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

নতুন কর্মসূচি ঘোষণা ডিআইইউ'র শিক্ষার্থীরা

শুক্রবার, আগস্ট ২৩, ২০২৪
নতুন কর্মসূচি ঘোষণা ডিআইইউ'র শিক্ষার্থীরা

রাকিবুল ইসলামঃ

বেসরকারি বিশ্ববিদ্যালয় ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (ডিআইইউ) ২২ দফা দাবি আদায়ের লক্ষ্যে নতুন কর্মসূচি ঘোষণা করেছে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগ।

শুক্রবার (২৩ আগস্ট) এক বিজ্ঞপ্তির মাধ্যমে পরবর্তী এ কর্মসূচি ঘোষণা করেন সাধারণ শিক্ষার্থীরা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দাবি মেনে নেয়া নেওয়ার আগ পর্যন্ত আমরা সাধারণ শিক্ষার্থীরা কোন ধরনের ক্লাসে অংশগ্রহণ করব না। এবং সকল ধরনের ক্লাস অনির্দিষ্টকালের জন্য বয়কট ঘোষণা করা হলো। এছাড়া কোন ধরনের পরীক্ষায় আমরা অংশগ্রহণ করব না। এবং আমরা কেউই দাবি মেনে না নেওয়ার আগ পর্যন্ত টিউশন ফি দিবো না। দাবি মেনে না নেওয়ার আগ পর্যন্ত আমরা সকল ধরনের কোর্স টিচার এবং ভার্সিটির কর্মকর্তা ও কর্মচারীর সাথে সকল ধরনের যোগাযোগ বিচ্ছিন্ন রাখবো। একমাত্র চেয়ারম্যান স্যার ব্যতীত। দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলমান থাকবে।

এতে আরও বলা হয়, বাংলাদেশের ক্লান্তি লগ্নে বন্যা পরিস্থিতি সহ সার্বিক দিক বিবেচনা করে ২৩ আগস্ট ২০২৪ সকল ধরনের কার্যক্রম বন্ধ থাকবে।

উল্লেখ্য, এরআগে গত বৃহস্পতিবার ২২ দফা নিয়ে একই বিভাগের শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভ করেন। পরে তারা বিশ্ববিদ্যালয়ের বিওটি চেয়ারম্যান ব্যরিস্টার শামীম হায়দার পাটোয়ারীর সাথে মিটিং করে নতুন এ কর্মসূচি ঘোষণা করেন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল