মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

জামালপুর বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীমের বহিস্কারাদেশ প্রত্যাহার

বুধবার, আগস্ট ২৮, ২০২৪
জামালপুর বিএনপির সাংগঠনিক সম্পাদক  শামীমের বহিস্কারাদেশ প্রত্যাহার

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি : জামালপুর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদের বহিস্কারাদেশ প্রত্যাহার করেছে বিএনপির জাতীয় নির্বাহী কমিটি। 

গতকাল ২৭ আগষ্ট জাতাীয়তাবাদী দল বিএনপির সিনিয়র  যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজবীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে  এই খবর জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গত ২০২১ সালের  ৭ মে তাকে বহিস্কার করা হয়েছিল।

শামীম আহমেদের আবেদনের প্রেক্ষিতে আজ ২৭ আগষ্ট তার বহিস্কারাদেশ  প্রত্যাহার করা হয়েছে। এখন থেকে তিনি দলের শৃঙ্খলা, নীতি ও আদর্শ মান্য করে চলবেন বলে আশা প্রকাশ করেন জাতাীয়তাবাদী দল বিএনপির সিনিয়র  যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজবী। এদিকে শামীম আহমেদের বহিস্কারাদেশ প্রত্যাহার করা খবরে বিএনপি,যুবদল,ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের নেতকর্মীরা আনন্দ উল্লাসে মেতে উঠেন। এ সময় তারা মিষ্টি বিতরণসহ মহান আল্লাহ্ পাকের দরবারে শুকরিয়া আদায় করেন।

শামীম আহমেদ নেতাকর্মীদের উদেশ্য বলেন, খুনি স্বৈরাচারি হাসিনা সরকার মুক্ত স্বাধীন বাংলাদেশ পেয়েছি। আগামী দিনের রাষ্ট্র নায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ দলের কর্মকান্ডে অতীতের মতোই নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করে যাবার ঘোষনা দেন।

তিনি তার বহিস্কারাদেশ প্রত্যাহার করায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির কোষাদক্ষ এম রশিদুজ্জামান মিল্লাতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।তিনি আগামী শুক্রবার শহরের বড় মসজিদে বিএনপির চেয়ারপাসন দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি এবং সুস্থতা কামনা করে দোয়া মহাফিলের আয়োজন করা হবে বলে জানান।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল