মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

ভোটারবিহীন চেয়ারম্যানরা বন্যার্ত মানুষের সেবা না করে পালিয়ে গেছে: জামায়াত নেতা শাহজাহান

রোববার, সেপ্টেম্বর ১, ২০২৪
ভোটারবিহীন চেয়ারম্যানরা বন্যার্ত মানুষের সেবা না করে পালিয়ে গেছে: জামায়াত নেতা শাহজাহান

মোঃ এমদাদ উল্যাহ, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

জামায়াতে ইসলামীর চট্টগ্রাম মহানগর আমীর ও সাবেক এমপি আলহাজ¦ শাহজাহান চৌধুরী বলেছেন, আজ থেকে তিন বছর আগে আমাদের প্রিয় সন্তান আবরার ফেসবুক স্ট্যাটাসে বলে গিয়েছিলেন ফারাক্কা এবং তিস্তা বাঁধের মাধ্যমে ভারত বাংলাদেশে বন্যার সৃষ্টি করবে। এরপর শেখ হাসিনার পেটুয়া বাহিনী রাতের আঁধারে আবরারকে পিটিয়ে হত্যা করেছে। 

সাম্প্রতিক বন্যায় ফেনী, কুমিল্লা, নোয়াখালী, লক্ষীপুর জেলার মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। শেখ হাসিনাসহ তাঁর ভোটারবিহীন চেয়ারম্যানরা বন্যার্ত মানুষের সেবা না করে পালিয়ে গেছে। আ’লীগের ইতিহাস নির্যাতনের ইতিহাস, আ’লীগের ইতিহাস পালিয়ে যাওয়ার ইতিহাস। এই চৌদ্দগ্রামের সাবেক এমপি ও আন্তর্জাতিক রাজনৈতিক নেতা ডাঃ সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহের ভাইকে প্রাণের হত্যার চেষ্টা চালিয়েছিল আওয়ামী পেটুয়া বাহিনী। গত ৫ আগস্টের আগে তিনি দীর্ঘদিন জেলে বন্দি ছিলেন। আওয়ামী দুঃশাসনের সময় তাকে এলাকায় পর্যন্ত আসতে দেয়নি।

তিনি আরও বলেন, ‘আপনারা শেখ মুজিবকে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী দাবি করেন, ওনি মুক্তিযুদ্ধ করেননি। স্বাধীনতার সময় শেখ মুজিব পাকিস্তানি সেনাবাহিনীর হাতে কারাগারে বন্দি ছিলেন। আর শেখ হাসিনা নয় মাস ২৫০ টাকা করে পাকিস্তান থেকে বেতন পেয়ে আরামে জীবন কাটাতো। শেখ পরিবার মুক্তিযুদ্ধ করেন নাই। মুক্তিযুদ্ধ করেছে এদেশের কৃষক, শ্রমিক ও আপামর জনতা’।

শাহজাহান চৌধুরী আরও বলেন, বৈষম্যবিরোধী ছাত্র গণবিপ্লবে স্বৈরাচারি শেখ হাসিনা পালিয়ে গেছে। রাষ্ট্র সংস্কারে নতুন সরকারকে একটি যৌক্তিক সময় দিতে হবে। এরপরই সারাদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। আপনারা বিপুল ভোটে আপনাদের নেতা ডাঃ সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহেরকে নির্বাচিত করবেন, ইনশাআল্লাহ। আপনাদের নেতা ডাঃ তাহের অতীতেও মানুষের সেবা করেছে, এখনো করছে, ভবিষ্যতেও করবে। 

তিনি রোববার কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের বন্যা কবলিত মানুষের মাঝে চট্টগ্রাম মহানগী জামায়াতের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ উপলক্ষে কুলাসার ইসলামিয়া দাখিল মাদরাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা জামায়াতের আমীর মাহফুজুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারী বেলাল হোসাইনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর চট্টগ্রাম মহানগরী নায়েবে আমীর নজরুল ইসলাম, সেক্রেটারী নুরুল আমিন, সহকারী সেক্রেটারী মোহাম্মদ উল্যাহ, চৌদ্দগ্রাম উপজেলা জামায়াত নেতা সৈয়দ একরামুল হক হারুন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলকরা ইউনিয়ন জামায়াতের আমীর কুতুব উদ্দিন, উপজেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য সাহাব উদ্দিনসহ বিভিন্ন ওয়ার্ড ও গ্রামের জামায়াত-শিবির নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বন্যা কবলিত নারী-পুরুষ।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল