মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

ইএলডিসি কুবি'র নেতৃত্বে সাফল্য-লাজিম

বুধবার, সেপ্টেম্বর ২৫, ২০২৪
ইএলডিসি কুবি'র নেতৃত্বে সাফল্য-লাজিম

শারমিন আক্তার কেয়া, কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ক্যারিয়ার ও নেতৃত্ব ভিত্তিক সংগঠন এন্ট্রপ্রেনিয়রশীপ এন্ড লিডারশীপ ডেভেলপমেন্ট (ইএলডিসি) ক্লাবের ২০২৪ সালের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। 


বুধবার (২৫ই সেপ্টেম্বর) ক্লাবের সদ্য বিদায়ী সভাপতি মোঃ সামিউল ইসলাম জিসান এবং সাধারণ সম্পাদক আফতাব উল হক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের ১৫ তম আবর্তনের শিক্ষার্থী শাহরিয়ার আলম সাফল্য এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ১৫ তম আবর্তনের শিক্ষার্থী  কাজী জুহায়ের আনান লাজিম।
এছাড়াও সাত সদস্য বিশিষ্ট এই কমিটিতে সহ -সভাপতি হিসাবে আছেন রিয়াদ হোসাইন, যুগ্ম-সাধারণ সম্পাদক তাসমিয়া মাহমুদ ও মেজবাহ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ লাবিব রহমান এবং মোহাম্মদ লোকমান।
 
নবনির্বাচিত কমিটির উদ্দেশ্যে সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি মোঃ সামিউল ইসলাম জিসান বলেন, "বিগত সব কাজে প্রত্যেক সদস্যের দক্ষতা আর নেতৃত্ব দেয়ার ক্ষমতা বিবেচনা করে দায়িত্ব প্রদান করা হয়েছে। আশা করি, নতুন এক্সিকিউটিভ বোর্ড আগামীতে আরো চমৎকার কিছু কাজের মাধ্যমে ক্লাবের মূল লক্ষ্য অর্জনে ভূমিকা রাখবে।"
ক্লাবের প্রতি প্রত্যাশা জানতে চাইলে ইএলডিসি'র নবনির্বাচিত সভাপতি শাহরিয়ার আলম সাফল্য বলেন,
"আমাদের বিশ্ববিদ্যালয়ে শত সীমাবদ্ধতা আছে এটা সত্যি৷ তবে সীমাবদ্ধতা কাটিয়েও যে চমৎকার কাজ করা যায় এটাই আমরা প্রমাণ করতে চাই। ইএলডিসি এর হাত ধরেই পরিবর্তন আসবে এবং আমরা বিশ্বাস করি আমাদের সে সক্ষমতা আছে।"


এ বিষয়ে ইএলডিসি'র নবনির্বাচিত সাধারণ সম্পাদক কাজী জুহায়ের আনান লাজিম বলেন, "ইএলডিসি বরাবরই আমার আবেগের জায়গা৷ আশা রাখি, ক্লাবের জেনারেল সেক্রেটারি হিসেবে আমি আমার দায়িত্ব পরিপূর্ণভাবে পালন করতে পারবো।

উল্লেখ্য, নতুন কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল