শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত মাহফুজের পরিবারকে শান্তনা

শুক্রবার, সেপ্টেম্বর ২৭, ২০২৪
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত মাহফুজের পরিবারকে শান্তনা

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি :

ছাত্র-জনতার গণআন্দোলনে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের পতনপূর্ব গণহত্যায় শহীদ মাহফুজের পরিবারের সাথে দেখা করেছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর গাজী মনোয়ার হোসেন তামিম। শুক্রবার বেলা ১২টার দিকে রাষ্ট্রীয় সফরের অংশ হিসেবে তিনি বাগেরহাটের মোরেলগঞ্জে শহীদ মাহফুজের পরিবারের সাথে দেখা করে তাদেরকে শান্তনা দেন। পরে তিনি মাহফুজের কবর জিয়ারত করেন।

মাহফুজের পিতা আব্দুল মান্নান, মা বেগম বিবি, বোন শামীমা নাসরিন ও রহিমা বেগম সেতু প্রসিকিউটরকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় তারা অভিযোগ করে বলেন, ‘মাহফুজের লাশের কাছে বসে আমাদেরকে কাঁদতেও দেয়নি শেখ হাসিনার বাহিনী। আমরা শেখ হাসিনা ও তার দোসরদের ফাঁসি চাই’। গত ১৯ জুলাই মিরপুর এলাকায় বৈষম্য বিরোধী আন্দোলনের মিছিলে নেমে গুলিবিদ্ধ হয়ে শহীদ হন ১০ম শ্রেণির ছাত্র মাহফুজ (১৬)।

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর গাজী মনোয়ার হোসেন তামিম বলেন, মাহফুজ হত্যার ঘটনায় শেখ হাসিনাকে প্রধান করে ৭৬ জনের বিরুদ্ধে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে মামলা দায়ের হয়েছে। মামলাটির তদন্ত চলছে।মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সামসুদ্দিন, জামায়াত নেতা অধ্যক্ষ আব্দুল আলীম, মাস্টার মনিরুজ্জামান, অধ্যক্ষ আব্দুল বারী, শফিউল আজম এ সময় উপস্থিত ছিলেন। 


সময় জার্নাল/তানহা আজমী


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল