বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

মোরেলগঞ্জ কর ও সেবা মেলা অনুষ্ঠিত

মঙ্গলবার, অক্টোবর ৮, ২০২৪
মোরেলগঞ্জ কর ও সেবা মেলা অনুষ্ঠিত

এম.পলাশ শরীফ,বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জের বারইখালী ইউনিয়নে ডরপ ইভলভ প্রকল্পের সহযোগীতায় ও বারইখালী ইউনিয়ন পরিষদের উদ্যোগে কর ও সেবা মেলা ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় ইউনিয়নের ১৭৪ নং শাহজানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুুষ্ঠিত কর ও সেবা মেলায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা জামায়েতের আমীর মো. শাহাদাৎ হোসাইন।

বিশেষ অতিথি প্যানেল চেয়ারম্যান মো. গাউছুল হক, জামায়েত নেতা মো. মুহিব্বুল্লাহ রফিক, প্রধান শিক্ষক অর্চনা রানী, ইউপি সচিব শুভাশীষ মল্লিক, ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম, মহিলা ইউপি সদস্য হালিমা বেগম, শুভেচ্ছা বক্তাব্য রাখেন ডরপ ইভলভ প্রকল্পের ফিল্ড ফ্যাসিলিটেটর মুহাঃ আবু তাহের সহ ৯টি ওয়ার্ডের সিএসও সিবিও সদস্যবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণীপেশার মানুষ এসময় উপস্থিত ছিলেন। কর ও সেবা মেলার উৎসাহ প্রদানের জন্য এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

এ বছরের শ্রেষ্ঠ করদাতা নির্বাচিত হন মো. রিয়াজুল ইসলাম রতন, আহসানুর রহমান ও মো. মনিরুজ্জামান। শ্রেষ্ঠ করদাতাদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এ ছাড়াও ইউনিয়ন পরিষদের উদ্যোগে ২৫০টি লবন সহনশীল চারা বিতরণ করা হয়।

সময় জার্নাল/তানহা আজমী  


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল