বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

অপপ্রচা‌র ও মিথ‌্যা অ‌ভি‌যোগের প্রতিবা‌দে নলছিটিতে বিএনপির সংবাদ স‌ম্মেলন

মঙ্গলবার, অক্টোবর ১৫, ২০২৪
অপপ্রচা‌র ও মিথ‌্যা অ‌ভি‌যোগের প্রতিবা‌দে নলছিটিতে বিএনপির সংবাদ স‌ম্মেলন

মো. মোস্তা‌ফিজুর রহমান রিপন, ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির নলছিটি উপজেলার সুবিদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মো. শহিদুল ইসলাম খানের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করা হচ্ছে। ফ্যাসিস্ট সরকারের পতনের পর বিএনপিতে অনুপ্রবেশকারীরা স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে তাঁর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বলে তি‌নি অভিযোগ করেন।

মঙ্গলবার ( ১৫ অ‌ক্টোবর) সকালে নলছিটি প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, দীর্ঘদিন ধরে জাতীয়তাবাদী দল (বিএনপি) রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। আমি সুবিদপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন নিয়ে স্বৈরাচার আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করে আসছি।

আন্দোলন সংগ্রাম করতে গিয়ে আমি মামলা, হামলার শিকার হয়েছি। সুবিদপুরে বিএনপির একটি শক্ত ঘাটি হিসেবে পরিচিত করেছি। ভালো কাজের মাধ্যমে আমি দলের নেতাকর্মীসহ এলাকায় সুনাম কুড়িয়েছি। এতে একটি কুচক্রী মহল ঈর্ষান্নিত হয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। স্থানীয় ইমরান হোসেন হিরু, আজিজ খান, তরিকুল ইসলাম মিঠু ও মিলন জোমাদ্দার আমাকে সমাজে হেয়প্রতিপন্ন করার জন্য একজন আসবাবপত্র ব্যবসায়ীর মাধ্যমে জোর করে মিথ্যা বক্তব্য দিয়ে ভিডিও বানিয়ে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

পরবর্তীতে ওই ব্যবসায়ীর কাছে আমি জিজ্ঞেস করলে, তিনি বলেন জোর করে ভয় দেখিয়ে কয়েকজন ব্যক্তি তাঁর কাছ থেকে ভিডিও বক্তব্য নিয়েছে। এসব মিথ্যা অভিযোগের বিরুদ্ধে ওই ব্যবসায়ী পুনরায় আমাদের কাছে ভিডিও বক্তব্য দেন। এতে তিনি পরিস্কার করে বলেন, হিরু, আজিজ, মিঠু ও মিলন তাকে ভয় দেখিয়ে জোর করে বক্তব্য নেন। আমি এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি ষড়যন্ত্রকারীরা দলে অনুপ্রবেশকারী আওয়ামী লীগের পেত্মাদের বিচার দাবি করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাসুম শরীফ, সুবিদপুর ইউনিয়ন বিএনপির সহসভাপতি করিম মাষ্টার, সুবিদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাইনুল ইসলাম বাবুল, সদস্যসচিব সুমন তালুকদার, যুবদল সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক জাকির হোসেন লিটন মোল্লা, যুবদল নেতা শহিদ তালুকদার, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সজল তালুকদার, সাধারণ সম্পাদক তানভীর খান, সাংগঠনিক সম্পাদক সাগর হোসেনসহ দলের নেতাকর্মীরা।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল