বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

লক্ষ্মীপুরে পৌর বিপনী বিতান ব্যবসায়ীদের নির্বাচন অনুষ্ঠিত

মঙ্গলবার, অক্টোবর ১৫, ২০২৪
লক্ষ্মীপুরে পৌর বিপনী বিতান ব্যবসায়ীদের নির্বাচন অনুষ্ঠিত

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
 
লক্ষ্মীপুরে পৌর বিপনিবিতান মার্কেট ব্যবসায়ীদের নির্বাচন অনুষ্ঠিত হয় মঙ্গলবার বিকেল তিনটায় শুরু হয়ে সন্ধা ৫ টায় শেষ হয়। এতে এম এ মাসুদ (অর্পিতা ফ্যাশন) সভাপতি ও বিনা প্রতিদ্বন্দ্বিতার সম্পাদক নির্বাচিত হন আব্দুল ওহাব শাকিব (স্বপ্নসাজ কসমেটিকস)।
 
মঙ্গলবার দুপুর ৩ টা থেকে বিপনী বিতানে ব্যবসায়ীদের অংশগ্রহণের মাধ্যমে মোট ১১৩ টি ভোটারের মধ্যে ১১১ জন ভোট প্রদান করেছেন। এতে সভাপতি ও সাংগঠনিক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। বাকি পদসমূহে বিনা প্রতিদ্বন্দ্বিতা প্রার্থীরা নির্বাচিত হয়েছেন।সাংগঠনিক সম্পাদক পদে মাহবুবুর রহমান মাহবুব (ম্যাক্স ফ্যাশন) জয় লাভ করে।

মার্কেটের উন্নয়নে ব্যবসায়ীদের সুখে-দুঃখে পাশে থাকার অভিপ্রায়ে পৌর বিপণী বিতান মার্কেটের ব্যবসায়ীদের অনুষ্ঠিতব্য নির্বাচনে কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি আব্দুল মতিন (হাওলাদার টেলিকম), যুগ্মসাধারণ সম্পাদক মোঃ আসিফ আসিফ টেলিকম, ও কোষাধ্যক্ষ আহম্মদ রাকিব (ফ্রেন্ডস ফ্যাশন)। 

আগামী এক বছরের জন্য নির্বাচিত কমিটি পরিচালনা করেন জামান হোমিও এর স্বত্বাধিকারী ডা: শরিফুল ইসলাম।

ব্যবসায়ীরা আগামী দিনগুলোতে সবাই একে অপরের সহযোগিতায় বন্ধুসুলভ আচরণ করে মার্কেট এবং ব্যবসায়ীদের উন্নয়নে কাজ করে যাওয়ার প্রত্যাশায় সবার সহযোগিতা কামনা করেন।

সময় জার্নাল/তানহা আজমী


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল