শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

মোহাম্মদপুরে বাজার দখলকে কেন্দ্র করে দু'জনকে গুলি

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
মোহাম্মদপুরে বাজার দখলকে কেন্দ্র করে দু'জনকে গুলি

নিজস্ব প্রতিনিধি:
     
রাজধানীর মোহাম্মদপুরের শিয়া মসজিদ কাঁচাবাজার মার্কেট দখলকে কেন্দ্র করে গুলির ঘটনা ঘটেছে। মার্কেটের সভাপতি আবুল হোসেন (৫০) ও তার ছোট ভাই মাহবুবকে (৪২) গুলি করেছে দুর্বৃত্তরা।

গুলিবিদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের চিকিৎসা চলছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে। এসময় একটি মোটরসাইকেল রেখে গুলি করতে করতে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে জানা গেছে, একটি মোটরসাইকেলে করে তিনজন ব্যক্তি বাজারে আসে। তারা বাজারের সভাপতির আবুল হোসেনের অফিস রুমে যায়। আলাপ শেষে তিনজন বের হয়ে যাওয়ার সময় গুলি ছুড়লে আবুলের পায়ে এবং তার ভাই মাহবুবের পিঠে গুলি লাগে।

পাশাপাশি, দুই রাউন্ড ফাঁকা গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। লোকজনের উপস্থিতির কারণে তাদের মোটরসাইকেলটি ফেলে রেখেই পালিয়ে যায় তারা। কয়েকদিন ধরে মার্কেটটি দখল নেওয়ার চেষ্টা করছিল একটি গ্রুপ।

গুলির ঘটনার বিষয়ে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী ইফতেখার হাসান জানান, রাত ৮টার দিকে মোহাম্মদীয়া হাউজিং সোসাইটি কাঁচাবাজারের সভাপতি ও তার ছোট ভাইকে গুলি করার ঘটনা ঘটেছে। আহত অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

এই ঘটনায় বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল