শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চৌদ্দগ্রামে আনসার-ভিডিপির চারা বিতরণ

সোমবার, জুন ২১, ২০২১
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চৌদ্দগ্রামে আনসার-ভিডিপির চারা বিতরণ

মোঃ এমদাদ উল্যাহ, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীতার সূবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে কুমিল্লার চৌদ্দগ্রাম আনসার-ভিডিপি’র উদ্যোগে বৃক্ষরোপন অভিযানের উদ্বোধন করা হয়েছে। চৌদ্দগ্রাম পৌরসভাসহ উপজেলার ১৩ ইউনিয়নের ৪২৬ গ্রামে ২টি করে বিতরণ করা হয়েছে ৮৫২টি ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা। 

এ উপলক্ষে মঙ্গলবার উপজেলা সহকারী কমিশনার ভুমি আল আমিন সরকারের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার, উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা আবদুল হালিম প্রামাণিক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাছির উদ্দিন ও বন কর্মকর্তা সাইফুল ইসলাম প্রমুখ। 

আনসার-ভিডিপি কার্যালয়ের প্রশিক্ষিকা নাজমা আক্তারের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের আনসার-ভিডিপির পুরুষ ও মহিলা সদস্যবৃন্দ। আলোচনা শেষে অতিথিবৃন্দ আনসার-ভিডিপির সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ করেন।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল