শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

নাটোরে এক কাউন্সিলর মারলেন অপর কাউন্সিলরকে, প্রতিবাদে মানববন্ধন

বুধবার, আগস্ট ২৫, ২০২১
নাটোরে এক কাউন্সিলর মারলেন অপর কাউন্সিলরকে, প্রতিবাদে মানববন্ধন

ইসাহাক আলী, নাটোর: নাটোর পৌরসভার তিন নম্বর ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখকে প্রকাশ্যে ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান মাসুম মারপিট করেছেন বলে নাটোর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযোগ পত্রে তিন নারী কাউন্সিলরসহ ৬ কাউন্সিলরকে স্বাক্ষী করা হয়েছে।

নান্নুকে মারপিটের বিচার দাবী করে বুধবার মানববন্ধন করেছেন নির্যাতিত কাউন্সিলরসহ কয়েকজন কাউন্সিলর ও তার অনুসারীরা।

নাটোর থানায় মামলার এজাহারে বলা হয়েছে, নাটোর পৌরসভার ৩নং ওয়ার্ডের সরকার দলীয় কাউন্সিলর মোঃ নান্নু শেখকে পৌরসভার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান মাসুম তার সহযোগী স্বপন, আশিক, সালমান, সজিব ও জিল্লুসহ ১০/১২ জন প্রকাশ্যে মঙ্গলবার দুপুরে পৌরসভা চত্বরে মারধোর করে ও শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এর আগেও কাউন্সিলর আরিফুর রহমান মাসুম পৌরসভার বিভিন্ন কাউন্সিলর ও পৌরসভার সহকারী প্রকৌশলী মোঃ গোলাম মোস্তফাকেও একই ভাবে মারপিট করেন বলে অভিযোগে বলা হয়।

এ বিষয়ে মোঃ নান্নু শেখ বলেছেন, গত ৫ বছর থেকেই আমরা সকল কাউন্সিলর পৌরসভার মাসিক সভায় সাদা খাতায় স্বাক্ষর করে চলে আসি। গতকাল মাসিক সভায় পৌরসভার আমরা ৯ জন কাউন্সিলর সাদা খাতায় আর সই করতে রাজি না হলে সব কাউন্সিলরকে নেতৃত্ব দেয়ার অভিযোগ তুলে তাকে মারপিট করা হয়েছে।
এ ঘটনায় নান্নু শেখ রাতেই নাটোর থানায় মামলা করেছেন। 

এদিকে একই রাতে শহরের মীরপাড়ার বাসিন্দা আব্দুস সালামের স্ত্রী নাজমা বেগম নাটোর থানায় নান্নু শেখের বিরুদ্ধে পাল্টা মামলা করেন। মামলায় বলা হয়, মঙ্গলবার দুপুরে তার জমিজমার বিরোধ নিয়ে আপোষ করতে আসলে নান্নু শেখ তার লোকজন নিয়ে অস্ত্র হাতে প্রকাশ্যে মাসুমের উপরে হামলা চালায়। এই মামলাতেও অন্য কাউন্সিলরদের স্বাক্ষী করা হয়েছে।

নাটোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আরিফুর রহমান মাসুম মারপিটের অভিযোগ অস্বীকার করে বলেন, আমার চাচীর জমি নিয়ে একটি বিরোধের জের ধরে নান্নু কমিশনারই লোকজন নিয়ে পৌরসভা চত্বরে প্রকাশ্যে আমার উপরে হামলা করেছে। আমি তাকে মারপিট করি নাই।

এদিকে বুধবার সকাল ১১টার দিকে শহরের মাদরাসা মোড়ে মোঃ নান্নু শেখকে মারপিটের ঘটনায় দায়ীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে নান্নুর অনুসারীরা। এতে পৌরসভার কয়েকজন কাউন্সিলর উপস্থিত হয়ে মাসুমের সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ ও বিচারের দাবি করেন তারা।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল