শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

মেলান্দহে মামলা নেয়ার ১ ঘন্টার মধ্যে আসামি গ্রেফতার

সোমবার, আগস্ট ৩০, ২০২১
মেলান্দহে মামলা নেয়ার ১ ঘন্টার মধ্যে আসামি গ্রেফতার

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি : জামালপুরের মেলান্দহে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা নেয়ার এক ঘন্টার মধ্যে আসামি গ্রেফতার ও পনেরো ঘন্টার মধ্যে মামলার অভিযোগপত্র দাখিল করেছে মেলান্দহ থানা পুলিশ। গতকাল রবিবার বিকাল ৫টার মধ্যেই এ মামলার অভিযোগপত্র দাখিল করেন এসআই সুমন চন্দ্র সরকার।

পুলিশ সূত্রে জানা যায়, বখাটে মোঃ খাইরুল ইসলামের বিরুদ্ধে নির্যাতিতার মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলা করেন সকাল দুপুর ১টা ৪৫ মিনিটে ।

তখন থেকেই মামলা তদন্ত কর্মকর্তা এসআই সুমন চন্দ্র সরকার ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনাস্থলের সূচিপত্র অংকন করেন। আলামত জব্দের চেষ্টা করেন এবং মামলার এজাহারে একমাত্র আসামি মো. মোঃ খাইরুল ইসলাম (২৫) নয়ানগর ইউনিয়নের নয়ানগর নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন। আটককৃত খাইরুল নয়ানগর গ্রামের মোঃ মোশারফ হোসেনের ছেলে।

মামলার সাক্ষীদের জিজ্ঞাসাবাদ করে তাদের জবানবন্দি কার্যবিধির ১৬১ ধারা মোতাবেক লিপিবদ্ধ করেন। উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে আসামির বিরুদ্ধে মেলান্দহ থানার অভিযোগপত্র নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে দাখিল করা হয়।

মামলার যাবতীয় কার্যক্রম শেষে বিকাল ৫ টায় অভিযোগপত্র দাখিল করেন। তদন্ত প্রক্রিয়া সম্পন্ন করতে মাত্র ১৫ ঘন্টা সময় ব্যয় হয়।

মেলান্দহ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম বলেন, এটা একটি গুরুত্বপূর্ণ মামলা ছিলো। মামলা দায়েরের ১ ঘন্টার মধ্যে আসামি গ্রেফতার করতে সক্ষম হয়। দ্রুত সময়ে মামলাটি চার্জশিট দাখিল করা হয়েছে।

মেলান্দহ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সুমন চন্দ্র সরকার বলেন, এ ঘটনায় পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), সহকারী পুলিশ সুপার মাদারগঞ্জ সার্কেল, মেলান্দহ থানা অফিসার ইনচার্জ আমাকে অভিনন্দন জানিয়েছেন। এতো অল্প সময়ের মধ্যে মামলাটি শেষ করতে পারবো ভাবতেই পারিনি। সব মিলিয়ে আমিও খুব আনন্দিত।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল