শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ফরিদপুর চেম্বারের প্রেসিডেন্টের বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা

সোমবার, আগস্ট ৩০, ২০২১
ফরিদপুর চেম্বারের প্রেসিডেন্টের বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফসিসিআই) প্রেসিডেন্ট সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যম ও একটি অনলাইন প্রোটালে অপপ্রচারের প্রতিবাদ ও নিন্দা জানানো হয়েছে।

এক বিবৃতিতে মঙ্গলবার সকালে এফসিসিআই’র কর্মকর্তা ও ব্যবসায়ীদের পক্ষে এ নিন্দা জানানো হয়। এই নিন্দা ও প্রতিবাদপত্রে সাক্ষর করেন সংগঠনের ভাইস প্রেসিডেন্ট মো. মুনির হোসেন।
   
বিবৃতিতে তারা বলেন, এফসিসিআই’র প্রেসিডেন্ট ফরিদপুরের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও সমাজ সেবক। তিনি ফরিদপুরের স্বনামধন্য ব্যবসায়ী সাবেক পৌর কমিশনার মরহুম শেখ আলাউদ্দিন সাহেবের পুত্র। পারিবারিকভাবেই তিনি বিগত ৯৬ সাল হতে নানান ব্যবসা-বাণিজ্যে যুক্ত রয়েছেন। 

ফরিদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি বাণিজ্য মন্ত্রণালয়ের দীনস্থ নিবন্ধিত প্রতিষ্ঠান এবং এখানে বাণিজ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হয়ে থাকে । তিনি বিগত ১৯৯৮ সনে এফসিসিআই এর সদস্যপদ গ্রহণ করেন । তিনি নির্বাচনী প্রক্রিয়ার মাধ্যমে ২ বার এফসিসিআই এর পরিচালক, এক বার সিনিয়র ভাইস  প্রেসিডেন্ট এবং বর্তমানে প্রেসিডেন্ট পদে কর্মরত আছেন ।

তার মালিকানাধীন বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মকর্তা ও কর্মচারী মিলিয়ে দুই শতাধিক জনবল জড়িত রয়েছেন। সরকারের নিয়মাবলী মেনে একাধিকবার জেলার শীর্ষ আয়করদাতা হয়েছেন। যার মাধ্যমে তিনি দেশের চলমান উন্নয়নযজ্ঞে অবদান রেখে চলেছেন।

আমরা মনে করি, দেশ ও সমাজের একজন সম্মানিত ব্যক্তিত্ব হিসেবে তিনি তার অবস্থান হতে ভূমিকা রেখে চলেছেন। তার বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ পরিবেশনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

একই প্রতিবাদ জানিয়েছে, আলাউদ্দিন ট্রেডিং কোং লিমিটেডের পক্ষে কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল