বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

আগামী মাসে দুই কোটি মানুষকে টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী

মঙ্গলবার, আগস্ট ৩১, ২০২১
আগামী মাসে দুই কোটি মানুষকে টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী

সময় জার্নাল প্রতিবেদক : আগামী মাসে দুই কোটি মানুষকে টিকা দেওয়া হবে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, দেশের করোনাকালীন সময়ে আমরা চেষ্টা করছি, দেশের মানুষকে কীভাবে ভালো রাখা যায়। 

তিনি বলেন, বর্তমানে করোনায় মৃত্যু ও সংক্রমণের হার কমে গেছে। আমাদের দেশের অর্থনীতির চাকা সচল রয়েছে। অনেক দেশের তুলনায় আমরা ভালো আছি। এই ভালো রাখার জন্য সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনাকে কোনোভাবেই অবহেলা করা যাবে না। 

মঙ্গলবার সন্ধ্যায় মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগ আয়োজিত শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় ভার্চুয়ালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, ১৫ আগস্ট ২১ আগস্ট একই সূত্রে গাঁথা। স্বাধীনতাবিরোধীরা ষড়যন্ত্র করে জাতির পিতাকে হত্যা করেছে। সেই ষড়যন্ত্র এখনো শেষ হয়ে যায়নি। ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছিল। দেশ নিয়ে এখনো ষড়যন্ত্র হচ্ছে, হেফাজতের মাধ্যমে সরকার হটানোর চেষ্টা করা হয়েছিল। বিএনপি জামায়াত, হেফাজতের নেতাকর্মীরা দলের মধ্যে ঢুকে যাতে ষড়যন্ত্র করতে না পারে সেই দিকে নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল