শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কুবি প্রেসক্লাবের নেতৃত্বে সাজ্জাদ-সিফাত

রোববার, সেপ্টেম্বর ৫, ২০২১
কুবি প্রেসক্লাবের নেতৃত্বে সাজ্জাদ-সিফাত

মাহমুদুল হাসান, কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের ২০২১-২২ বর্ষের জন্য ০৯ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অনুমোদন দেওয়া হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন আজকের পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সাজ্জাদ বাসার ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনয়ন পেয়েছেন দৈনিক আমাদের সময়ের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সাফায়িত সিফাত। 

রোববার (০৫ সেপ্টেম্বর) রাতে সংগঠনটির বিদায়ী সভাপতি মাহফুজ কিশোর ও সাধারণ সম্পাদক শাহরিয়ার খান নোবেল এই কমিটির অনুমোদন দেন। যৌথভাবে এই কমিটি ঘোষণা করেন সংগঠনটির প্রতিষ্ঠাকালীন আহবায়ক শতাব্দী জুবায়ের ও সদস্য সচিব নাহিদ ইকবাল। 

কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন- সহ সভাপতি ডেইলি এশিয়ান এইজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তানভীর আহমেদ রাসেল, যুগ্ম সম্পাদক সময় টিভির (ইন্টার্ণ) রিদওয়ান ইসলাম, অর্থ সম্পাদক বাংলাভিশনের মাহমুদুল হাসান, দপ্তর সম্পাদক দৈনিক সকালের সময়ের ইকবাল হাসান, তথ্য ও পাঠাগার সম্পাদক দৈনিক ঢাকা টাইমসের রাকিবুল হাসান।

এছাড়াও কার্যকরী সদস্যের দুটি পদে মনোনয়ন পেয়েছেন যথাক্রমে দৈনিক ভোরের দর্পণের কাতিব হাসান মুরাদ ও দৈনিক ভোরের ডাকের সুবর্ণা মোস্তফা। 

উল্লেখ্য, নবগঠিত কার্যনির্বাহী পরিষদ আগামী এক বছর দায়িত্ব পালন করবে। এটি সংগঠনটির ৩য় কার্যনির্বাহী পরিষদ। ২০১৮ সালের ৪ এপ্রিল 'সর্বদা সত্যের সন্ধানে' স্লোগান নিয়ে যাত্রা শুরু করে কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব৷

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল