শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মাকে মারধরের ঘটনায় মামলা রেকর্ড, শিল্পী সাজু পলাতক

সোমবার, সেপ্টেম্বর ৬, ২০২১
মাকে মারধরের ঘটনায় মামলা রেকর্ড, শিল্পী সাজু পলাতক

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম: পৈত্রিক সম্পত্তির ভাগ বাটোয়ারা এবং টাকার জন্য মা রানীজান বেগমের (৬৫) মাথা ফাটানোর ঘটনাকে কেন্দ্র করে ক্লোজআপ তারকা সাজু আহমেদের (৩৫) বিরুদ্ধে থানায় দায়ের করা অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে বলে নিশ্চিত করেছেন উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইমতিয়াজ কবির।

ওসি আরও জানান, জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সাজুর মা রানীজান বেগম বাদী হয়ে গত শনিবার রাতে থানায় অভিযোগ দায়ের করতে বলেন। অভিযোগটি সাজুর বড় বোন আঞ্জুমান আরা বেগম থানায় পৌঁছে দেন। এরপর অভিযোগটি তদন্তের জন্য থানার এসআই মোঃ আনিসুর রহমানকে দায়িত্ব দেওয়া হয়।
তদন্তে প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়ার প্রতিবেদনের প্রেক্ষিতে মামলা রেকর্ড করা হয়েছে।

ওসি বলেন, হত্যার উদ্দেশ্যে গুরুতর জখমের অপরাধে দন্ড বিধির ৩২৩, ৩২৬ এবং ৩০৭ ধারায় মামলাটি রেকর্ক রা হয়েছে। মামলার একমাত্র আসামি হচ্ছেন সাজু আহমেদ।

এদিকে সাজুর মা রানীজান বেগম জেলা সদরের জেনারেল হাসপাতালে গুরুতর অবস্থায় মহিলা সার্জারি বিভাগের ৬ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর বেডে চিকিৎসাধীন আছেন। তিনি গত শুক্রবার বিকেল ৩টার দিকে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলে হাসপাতাল কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন। তার মাথার সামনের দিকে লম্বায়
৭ সেন্টিমিটার ফেটে যাওয়ায় ৭টি সেলাই দিতে হয়েছে। তিনি ক্রমেই সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ পুলক কুমার সরকার।

উল্লেখ্য, সাজু আহমেদ উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের তেলিয়াপাড়া গ্রামের মৃত আজগার আলী ও রানীজান বেগমের কনিষ্ঠ ছেলে। সাজুর বাবা আজগার আলী কৃষি বিভাগের সুপারভাইজার ছিলেন। তিনি বিগত ২০০৩ সালে মৃত্যুবরণ করেন। 

২০০৮ সালে বেসরকারি টিভি চ্যানেল এনটিভির রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ানে অংশগ্রহণ করে সংগীত পরিবেশন করে দ্বিতীয় রানার আপ হয়ে তারকা খ্যাতি অর্জন করেন সাজু আহমেদ।

সাজুর বড় বোন আঞ্জুমান আরা বেগম জানান, সাজু এখন পান্ডুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাচ্ছেন। এ জন্য জমির ভাগ ও টাকার জন্য শুক্রবার দুপরের দিকে তার সামনে সাজু চাকু দিয়ে তার মায়ের মাথা আঘাত করেন।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইমতিয়াজ কবির জানান, মামলার একমাত্র আসামি সাজু আহমেদকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল