শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

রোববার হাজিরা দিয়ে জামিন চাইবেন পরীমনি

শুক্রবার, অক্টোবর ৮, ২০২১
রোববার হাজিরা দিয়ে জামিন চাইবেন পরীমনি

বিনোদন ডেস্ক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় নায়িকা পরীমনি রোববার (১০ অক্টোবর) আদালতে হাজিরার দিন ধার্য রয়েছে। এদিন আদালতে হাজির হয়ে পরীমনি জামিন আবেদন করবেন। শনিবার (৯ অক্টোবর) পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভি এ তথ্য জানান।

তিনি বলেন, ‘রোববার পরীমনির মামলার হাজিরার দিন ধার্য রয়েছে। এ জন্য পরীমনি আদালতে হাজিরা দেবেন। আদালত তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত পরীমনিকে জামিন দিয়েছিলেন। এখন তো এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়েছে। তাই পরীমনির জামিন চেয়ে আবেদন করা হবে।’

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। অভিযুক্ত অপর দুজন হলেন- আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

গত ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে। পরদিন ৫ আগস্ট বিকেল ৫টা ১২ মিনিটে পরীমনি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে কালো একটি মাইক্রোবাসে বনানী থানায় নিয়ে যাওয়া হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল