বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

দলীয় পছন্দের ইসি দিয়ে নির্বাচন হতে দেয়া যাবে না : ব্যারিস্টার তাসমিয়া

শুক্রবার, অক্টোবর ২২, ২০২১
দলীয় পছন্দের ইসি দিয়ে নির্বাচন হতে দেয়া যাবে না : ব্যারিস্টার তাসমিয়া

নিজস্ব প্রতিবেদক: জাগপা সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, বারবার বিভিন্ন পর্যায়ের নির্বাচনে এ কথা পরিষ্কার এবং প্রমাণিত হয়ে গেছে যে, সার্চ কমিটির নির্বাচন কমিশন দিয়ে আর যাই হোক না কেন, অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়, জনগণের ভোটাধিকার নিশ্চিতকরণ সম্ভব নয়। আর কোন আগের রাতের নির্বাচন হতে দেওয়া যাবেনা।

জাগপার সাবেক সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান এর ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আজ শুক্রবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ‘নিরপেক্ষ নির্বাচন কমিশন ও জনগণের ভোটাধিকার নিশ্চিতকরণ’ শীর্ষক জাগপা আয়োজন করে আলোচনা সভার। তিনি আরো বলেন, জাগপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শফিউল আলম প্রধান এবং জাগপা’র প্রয়াত সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান জীবন দিয়েছেন কিন্তু কোনদিন অন্যায়ের সামনে মাথানত করেন নাই। তাদের আত্মত্যাগ থেকে আমাদের শিক্ষা নিতে হবে। অন্যায়ের প্রতিবাদ ও প্রতিরোধ করতে হবে।  

সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাবেক শিবির সভাপতি ড. মুহাম্মদ রেজাউল করিম, এনপিপি'র চেয়ারম্যান এডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ, বাংলাদেশ কংগ্রেসের মহাসচিব এডভোকেট ইয়ারুল ইসলাম, জাতীয় গণতান্ত্রিক পার্টি - জাগপা'র সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন, সহ-সভাপতি ও দলীয় মুখপাত্র রাশেদ প্রধান, প্রেসিডিয়াম সদস্য আবু মোজাফফর মোঃ আনাছ,বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শুরা সদস্য আতাউর রহমান সরকার, দলের প্রেসিডিয়াম সদস্য আসাদুর রহমান খান, সহ-সভাপতি সৈয়দ মোঃ সফিকুল ইসলাম, ভিপি মুজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ জামাল উদ্দিন, বেলায়েত হোসেন মোড়ল, মোঃ ইনসান আলম আক্কাস, মানিক সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক মো. ফারুক আজম, ঢাকা মহানগর সভাপতি আরিফ হোসেন ফিরোজ ও সাধারণ সম্পাদক শেখ এনায়েত আহমেদ হালিম, যুব জাগপা সভাপতি আরিফুল হক তুহিন, সাধারণ সম্পাদক রিয়াজ রহমান, সহ-সভাপতি শাহিনুর রহমান শাহিন, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম, জাগপা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র সরকার, ঢাকা মহানগর যুব জাগপা আহবায়ক নজরুল ইসলাম বাবলু, ছাত্রনেতা সৈয়দ আহমেদ শফি প্রমুখ।

এদিকে জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান এর ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুস্টিত হয়েছে পঞ্চগড়, দিনাজপুর, বগুড়া, যশোর, ঠাকুরগাঁও, গাইবান্ধা, নীলফামারীসহ বিভিন্ন জেলায়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল