শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ফরিদপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত-১, আহত-৩০

শনিবার, অক্টোবর ২৩, ২০২১
ফরিদপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত-১, আহত-৩০

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: 

ফরিদপুরের সালথা উপজেলার যদুনন্দি ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে মারিজ শিকদার (৩২) নামে একজন নিহত হয়েছে। সে ইউনিয়নের খারদিয়া গ্রামের মৃত সোহরাব শিকদারের পুত্র। এই ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৩০জন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অর্ধশতাধিক বাড়িঘর ভাংচুর ও লুটপাট হওয়ার খবর পাওয়া গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ বিকেল তিনটার দিকে ইউনিয়নের খারদিয়া গ্রামে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিক মোল্যার সমর্থকদের সাথে আরেক স্বতন্ত্র প্রার্থী টুকু ঠাকুরের সমর্থকদের মধ্যে আধিপত্য নিয়ে সংঘর্ষ বাধে। এসময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিক মোল্যার সমর্থক মারিজ গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কত্যর্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এছাড়াও এই সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ৩০ জন আহত হয়েছে। 

এদিকে মারিজ শিকদারের মৃত্যুর খবর পেয়ে রফিক মোল্যার সমর্থকরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সমপাদক আলমগীর মিয়ার বাড়িসহ টুকু ঠাকুরের সমর্থকদের অর্ধশতাধিক বাড়িঘর ভাংচুর ও লুটপাট চালায় চেয়ারম্যান প্রার্থী রফিক মোল্যার লোকজন।
  
সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আশিকুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট ও টবয়াসেল নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণ করে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল