শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

রাজীবপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীর লাশ উদ্ধার

বুধবার, অক্টোবর ২৭, ২০২১
রাজীবপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীর লাশ উদ্ধার

রুহুল সরকার, রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি:

স্বপন আলী (২১) নামের এক প্রতিবন্ধী শিক্ষার্থীর শয়ন কক্ষ থেকে গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করেছে রাজীবপুর থানা পুলিশ। রাজীবপুর সদর ইউনিয়নের দক্ষিণ টাঙ্গালিয়া পাড়া গ্রামে বুধবার( ২৭ সেপ্টেম্বর) এই ঘটনা ঘটে। স্বপনের পিতার নাম হেলাল মোল্লা। মৃত স্বপন মাওনা চৌরাস্তা পিয়ার আলী কলেজে অনার্সে অধ্যায়নরত ছিল। 

নিহতের পরিবার ও তার বড় ভাই ছানোয়ার হোসেনের সাথে কথা বলে জানা গেছে,মঙ্গলবার রাতে খাবার খেয়ে তারা সবাই ঘুমিয়ে পরে। সকালে তাদের আরেক ভাইয়ের দোকানে খাবার নিয়ে যাওয়ার জন্য তার রুমের দরজায় শব্দ এবং তাকে ডাকাডাকি করলে কোন সাড়াশব্দ পাওয়া যায় নি। 

পরে ঘরের জানালা দিয়ে উঁকি দিলে ঝুলন্ত অবস্থায় তার লাশ মাটিতে পরে থাকতে দেখে তার ভাই। এসময় তার চিৎকারে বাড়ির অন্যান্ন সদস্য ও প্রতিবেশীরা এসে দরজা ভেঙে দেখতে পায় ঘরের ধরনার সাথে ওড়না পেচানো স্বপন নিথর অবস্থায় মাটিতে পরে রয়েছে। 

পরে খরব পেয়ে রাজীবপুর থানা পুলিশের একটি দল লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রামে মর্গে প্ররণ করে।ঘটনার সত্যতা স্বীকার করে রাজীবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, এঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। লাশ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে প্রতিবেদন হাতে আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
 
সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল