শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ফরিদপুরে উপজেলা আ'লীগ নেতার দাঁত ভেঙ্গে দিলো ইউপি আ'লীগ নেতা

সোমবার, নভেম্বর ১, ২০২১
ফরিদপুরে উপজেলা আ'লীগ নেতার দাঁত ভেঙ্গে দিলো ইউপি আ'লীগ নেতা

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গায় দলীয় মনোনয়ন না পেয়ে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের উপর হামলা চালিয়েছে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তার অনুসারীরা। হামলায় উপজেলা আওয়ামী লীগের ওই নেতাকে গুরুতর আহত করার পাশাপাশি তার একটি দাঁত ভেঙ্গে দেওয়া হয়। 

সরজমিনে গেলে জানা যায়, সোমবার (১ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদের সামনে তুজারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসলাম ও তার অনুসারীদের হামলায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা কমপ্লেক্সের  চিকিৎসক মঈনুদ্দিন আহম্মেদ সেতু জানায়, তার মুখে জোড়ে আঘাত লাগার কারণে তার একটি দাঁত ভেঙ্গে গেছে।  মুখের ভেতরে একাধিক সেলাই দিতে হয়েছে। 

এদিকে অভিযুক্ত আসলাম জানান, সকালে আমি ও তুজারপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী হাবিব ভাইকে সাথে নিয়ে উপজেলায় এসেছি নমিনেশন ফরম জমা দিতে। সবাই যখন আওয়ামী লীগ অফিসে বসা তখন আমাকে উদ্দেশ্যে করে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা খারাপ মন্তব্য করেন। এতে স্থানীয় নেতা-কর্মীরা উত্তেজিত হয়ে তার উপর হামলা চালায়।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা জানান, তুজারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসলাম ইউপি নির্বাচনে তুজারপুর হতে চেয়ারম্যান পদে নমিনেশন চেয়েছিলেন। কেন্দ্রীয় নেতাদের সিদ্ধান্তে তাকে না দিয়ে হাবিব নামের একজনকে নমিনেশন দেওয়া হয়েছে। এরপর হতেই আসলাম আমার উপর ক্ষিপ্ত ছিল। তারই জের ধরে  সোমবার দুপুরে উপজেলার সামনে অবস্থিত আওয়ামী লীগের অফিসে আমি গেলেই পূর্ব পরিকল্পিত ভাবে আসলাম ও তার অনুসারীরা আমার ওপর অতর্কিত হামলা চালায়।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিরন হাওলাদার জানান, এমন হামলার ঘটনা খুবই দুঃখজনক। এতে করে দলের ভেতরের শৃঙ্খলা নষ্ট হয়। বিষয়টি নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এ বিষয়ে  ভাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বিকাশ চন্দ্র জানান, খবর পেয়ে আমরা তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহণ করি। এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ জমা পড়েনি। পরবর্তীতে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল