মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

এশিয়ান ইউনিভার্সিটির নতুন ট্রেজারার প্রফেসর নুরুল ইসলাম

সোমবার, নভেম্বর ১, ২০২১
এশিয়ান ইউনিভার্সিটির নতুন ট্রেজারার প্রফেসর নুরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক: মহামান্য রাস্ট্রপতি ও এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের চ্যান্সেলর কর্তৃক এইউবি এর ট্রেজারার নিয়োগ।

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ট্রেজারার হিসেবে নিয়োগ পেলেন প্রফেসর ড.মো: নুরুল ইসলাম। তিনি ১ নভেম্বর ২০২১ যোগদান করেন শিক্ষা মন্ত্রণালয় থেকে প্রেরিত উপ সচিব শামীমা বেগম স্বাক্ষরিত এক পত্রে এ কথা জানানো হয়।

নবনিযুক্ত এইউবি ট্রেজারারকে ফুলেল শুভেচ্ছা জানান, এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক। এসময় এশিয়ান ইউনিভার্সিটি’র একাডেমিক ও এ্যাডমিনিস্ট্রেটিভ বিভাগের প্রধানগন উপস্থিত ছিলেন।
 
প্রফেসর ড. নুরুল ইসলাম ১৯৫৫ সালে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বরমী গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর মাতার নাম সুফিয়া খাতুন ও পিতার নাম আ ফ ম আব্দুর রহমান।

তিনি সর্বশেষ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ডেইরি বিজ্ঞান বিভাগে অধ্যাপনা করছিলেন। এছাড়াও  তিনি এই বিভাগের ডীন ও চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন। একই সাথে তিনি  বিএসটিআই এর দুধ ও দুগ্ধজাত খাবার বিভাগের চেয়ারম্যান হিসেবেও দ্বায়িত্ব পালন করেছেন। 

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল