শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

দুই আ’লীগ নেতার মাথা ফাটালো কাদের মির্জার অনুসারীরা

মঙ্গলবার, নভেম্বর ২, ২০২১
দুই আ’লীগ নেতার মাথা ফাটালো কাদের মির্জার অনুসারীরা

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি :

বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে দুই আওয়ামী লীগ নেতাকে মারধর করে পিটিয়ে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

হামলার শিকার দুই আওয়ামীলীগ নেতা হলেন,বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সদস্য আরমান চৌধুরী (৪৬) ও আলাউদ্দিন (৪৮)। তারা কাদের মির্জার প্রতিপক্ষ তার ভাগনে মাহবুবুর রশীদ মঞ্জুর অনুসারী হিসেবে পরিচিত।

মঙ্গলবার (২ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সিরাজপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মোহাম্মদপুর গ্রামে এ ঘটনা ঘটে।
 
ভুক্তভোগী আওয়ামীলীগ নেতা আরমান চৌধুরী অভিযোগ করেন, মঙ্গলবার বিকেলের দিকে মোহাম্মদ নগর গ্রামের ধানা মিয়ার বাড়িতে আমার মামাতো ভাইয়ের পরিবারের সাথে পারিবারিক পূর্ব বিরোধের জের ধরে তার আপন জেঠাতো ভাইয়ের পরিবারের সদস্যদের সঙ্গে বাকবিতন্ডা হয়। কিছুক্ষণ পর আমি জানতে পারি আমার মামাতো ভাইয়ের ঘরে তার জেঠাতো ভাইয়ের ছেলে ও কিছু বহিরাগত লোক হামলা চালায়। খবর পেয়ে আমি  মোটরসাইকেল যোগে ওই বাড়ির উদ্দেশ্যে যাত্রা করি। যাত্রা পথে ওই বাড়ির কাছাকাছি মোহাম্মদ নগর গ্রামে পৌঁছলে কাদের মির্জার অনুসারী শ্রমিকশীগ নেতা ওয়াসিমের নেতৃত্বে ১৫-২০জন আমার মোটরসাইকেলের গতিরোধ করে হামলা চালায়। এ সময় তারা আমাদেরকে পিটিয়ে পানিতে পেলে দেয়। পরে পুলিশ এসে পানি থেকে আমাদেরকে উদ্ধার করে। পুলিশ চলে যাওয়ার পর পুনরায় শ্রমিকলীগ নেতা ওয়াসাসিমের নেতৃত্বে  ৩০-৩৫জন সন্ত্রাসী আমাদেরকে বেধড়ক পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়।

অভিযোগের বিষয়ে জানতে একাধিকবার বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের ফোনে কল করা হলেও ফোন ব্যস্ত পাওয়া যায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুদ্দিন আনোয়ার জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়েছে আহতদের দেখতে। দুই পরিবারের বিরোধের জের ধরে এমন ঘটনা ঘটেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল