শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

আওয়ামী লীগ উন্নয়নের নামে নিজেদের দুর্নীতির উন্নয়ন করছে: মির্জা ফখরুল

বুধবার, নভেম্বর ৩, ২০২১
আওয়ামী লীগ উন্নয়নের নামে নিজেদের দুর্নীতির উন্নয়ন করছে: মির্জা ফখরুল

জীবন হক, ঠাকুরগাঁও প্রতিনিধি:

উন্নয়নমূলক কাজ যেটা আওয়ামী লীগ এখন করছে এটা হচ্ছে সম্পূর্নভাবে তাদের দুর্নীতির উন্নয়ন করা হচ্ছে উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বাংলাদেশের মেগা প্রজেক্ট গুলো করাই হয়েছে মেগা দুর্নীতির জন্য। সাধারণ মানুষ নিজেই বলবে কোন কাজ কোন দপ্তরে গেলে দুর্নীতি ছাড়া হয় না।

পদ্মা সেতুতে বাজেট বাড়ানো হয়েছে, বড় বড় মেঘা প্রজেক্ট এ বাজেট বৃদ্ধি সহ বিদ্যুৎ খাতেও চরম দুর্নীতি করা হচ্ছে। আওয়ামী লীগ সরকার দুর্নীতি করেছে এবং করতেছে আর সেজন্যই একদলীয় ফ্যাসিস্ট সরকার পাকাপোক্ত করার জন্য গনতন্ত্র ধংস্ব করে দিয়েছে।

বুধবার দুপুরে ঠাকুরগাঁও শহরের কালিবাড়ি নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল।

নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধি সম্পর্কে মির্জা বলেন, আলুর দাম কোল্ডস্টোরে কম কিন্তু ঢাকায় বেশি। কৃষকদের ন্যায্য মূল্য পাইয়ে দিতে সরকার কার্যকরি ব্যাবস্থা নিতে ব্যার্থ হয়েছে। প্রতিটি ক্ষেত্রে সরকার বাজার নিয়ন্ত্রনে ব্যার্থ। ব্যাবসায়ি সিন্ডিকেট সরকারের সহযোগীতায় এই দাম বৃদ্ধি করছে।

সাম্প্রদায়িক হামলা সম্পর্কে তিনি বলেন, আওয়ামী লীগ মনে করে হিন্দু সম্প্রদায়ের লোকেরা তাদের ব্যাক্তিগত সম্পত্তি এবং সেভাবেই তাদের সাথে ডিল করে। দেশ স্বাধীনের পর থেকে জরিপ করে দেখা যাবে এই ঘটনাগুলো বেশির ভাগেই আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে। আর এবারের সব ঘটনাতেই আওয়ামী লীগ সরকার জরিত সেগুলো পত্রিকায় চ্যানেলে দেখানো হয়েছে। কিন্তু দুক্ষের বিষয় দেশের পরাষ্ট্রমন্ত্রী কয়দিন আগে বলেছেন দেশে কোন মন্দির ধংস্ব করা হয় নাই। আমি আশা করি এসব বিষয় আমার হিন্দু সম্প্রদায়ের ভাইরা ভালো ভাবে বুঝবেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ বিএনপির অন্য সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল