শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত, আহত চার

বৃহস্পতিবার, নভেম্বর ৪, ২০২১
গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত, আহত চার

মো: মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের গফরগাঁওয়ে রোড রোলারের সাথে অটোরিকশার সংঘর্ষে রোলারের নিচে চাপ পড়ে অটোরিকশার তিন যাত্রী নিহত এবং চার জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার পাগলা থানাধীন নিগুয়ারী ইউনিয়নের পুরাদিয়ারটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-গাজীপুরের শ্রীপুর উপজেলার গাড়ারন গ্রামের সহর ব্যাপারীর ছেলে কফিল উদ্দিন (৪৫), তার ভাই আমির উদ্দিন (৫৫) ও একই এলাকার নায়েব আলী (৭৫)। 

পাগলা থানা পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুরের শ্রীপুর উপজেলার গাড়ারন গ্রামের একটি জামে মসজিদে ইমামতি করেন গফরগাঁও উপজেলার মশাখালী ইউনিয়নের আব্দুল ওয়াদুদ। ইমাম আব্দুল ওয়াদুদের বাড়িতে বেড়ানোর জন্য বেশ কিছু লোকজন কয়েকটি অটোরিকশা করে গফরগাঁও উপজেলার পাগলা এলাকায় যাচ্ছিলেন। পথে অটোরিকশার বহরটি গফরগাঁওয়ের পাগলা থানার পুড়াদিয়ার টেক এলাকায় আসলে সড়কে পিচ ঢালাইয়ের কাজে ব্যবহৃত রোলারের সাথে একটি অটোরিকশার সংঘর্ষ হয়। এ সময় রোলারের নিচে চাপা পড়ে তিন যাত্রী মারা যান।

নিহত কফিল উদ্দিনের আত্মীয় সুমন আহমেদ জানান, বেশ কয়েকটি অটোরিকশা ও মোটরসাইকেলে করে গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকার মশাখালী যাচ্ছিলেন তারা। পথে সড়কের পিচ ঢালাইয়ের কাজে ব্যবহৃত রোড রোলারের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই নায়েব আলী নিহত হন। এর মধ্যে আহত কফিল উদ্দিনকে হাসপাতালে নেওয়ার পথে এবং আমির উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে  আনার পর মারা যান।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান জানান, রোড রোলার চাপায় তিনজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় গুরুত্বর আহত অটোরিকশা চালক সাইফুল ইসলামসহ তিনজনকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং আহত একজনকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অটোরিকশা ও রোড রোলারটি আটক আছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থ্যা গ্রহনের প্রস্তুতি চলছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল