শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ফরিদপুরে ইউপি নির্বাচনের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ

শনিবার, নভেম্বর ৬, ২০২১
ফরিদপুরে ইউপি নির্বাচনের সতন্ত্র  চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:   

ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আসন্ন ১১ ই নভেম্বরে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনের সতন্ত্র প্রার্থী ও আঃলীগ নেতা কবির হোসেন ঠান্ডু তার উপরে হামলা চালিয়ে রক্তাক্ত জখম ও হাত ভেঙে দেওয়ার অভিযোগ করেছেন  ।  

শনিবার ( ৬ ই নভেম্বর ) দুপুর আড়াইটার দিকে সশরীরে আহত অবস্থায়   সতন্ত্র প্রার্থী ও আঃলীগ নেতা কবির হোসেন ঠান্ডু ফরিদপুর প্রেস ক্লাবে এসে সাংবাদিকদের জানায়,  যে আজ (শনিবার) সকালে নির্বাচনী প্রচার- প্রচারনা চালানোর সময় কাইচাইল ইউনিয়নের  মাঝিকান্দা এলাকায় পৌঁছালে নৌকার প্রতীকের সমর্থকের একটি সন্ত্রাসী গ্রুপ রেজাউল মাতুব্বরের নেতৃত্বে জিন্নাহ সরদার , লিয়াকত সরদার , মুন্নু মিয়া , লিটু মাতুব্বর , সোহেল মাতুব্বর গং রা অতর্কিত ভাবে দেশীয় অস্র , রামদা ও লাঠি নিয়ে হামলা চালায় ।  উক্ত হামলায় তিনি সহ একাধিক ব্যক্তিরা আহত ও জখম হয় । 

হামলার  বিষয়ে তিনি আরো জানান, প্রশাসনকে ঘটনাটি অবগত করেছেন এবং সন্ত্রাসীদের বিরুদ্ধে নগরকান্দা থানায় মামলা করার প্রস্তুতি চলছে । কবির হোসেন ঠান্ডু মিয়া প্রশাসন ও সাংবাদিকদের নিকট তার নিরাপত্তা এবং সুষ্ঠ- নিরপেক্ষ  নির্বাচন অনুষ্ঠিত হওয়ার  দাবি জানান। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল