শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি’র প্রাক-পূনর্মিলনী আলোচনা সভা

শনিবার, নভেম্বর ৬, ২০২১
চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি’র প্রাক-পূনর্মিলনী আলোচনা সভা

মোঃ এমদাদ উল্যাহ, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

ব্যাংকিং সেক্টরে কর্মরত কুমিল্লার জেলার চৌদ্দগ্রাম’র কৃতি সন্তান তথা কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত সংগঠন চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি (সিবিএস)’র প্রাক-পূনর্মিলনী আলোচনা সভা অনুষ্ঠিতহয়েছে। এ উপলক্ষে শনিবার একটি রেষ্টুরেন্টে এ সভার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি ও বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মাইন উদ্দিন আহমেদ’র সভাপতিত্বে, সাংগঠনিক সম্পাদক ও পূবালী ব্যাংকের কর্মকর্তা এস. এম. হাবিব মহসিন সুধন’র পরিচালনায় উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও ডাচ বাংলা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শহিদ উল্লাহ এফসিএ, সহ-সভাপতি ও সাউথইস্ট ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন এম ছাদেক হোসাইন, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদখোরশেদ আলম।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য ও অগ্রণী ব্যাংকের মহাব্যবস্থাপক মো. কামরুজ্জামান, সমাজকল্যাণসম্পাদক ও ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ কে এম শহিদুল হক খন্দকার, ওয়ান ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ নজরুল ইসলাম, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক মোহাম্মদ জয়নাল আবেদীন খান, অগ্রণী ব্যাংকের সহকারি মহা-ব্যবস্থাপক আগা আজিজুল ইসলাম চৌধুরী, সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক এ. জে. এম বাহাউদ্দিন নোমান, দপ্তর সম্পাদক ও ইসলামী ব্যাংকের কর্মকর্তা মোস্তাক আহমেদ, প্রাইম ব্যাংকের কর্মকর্তা মোঃ এমরান হোসেন ভুঁইয়া, জনতা ব্যাংকের কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম এবং কর্মসংস্থান ব্যাংকের কর্মকর্তা আবুল বাশার আলাল প্রমুখ।

সভায় সোসাইটির বার্ষিক পূনর্মিলনী অনুষ্ঠান ২০২১, সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য নিয়মিত কর্মশালা আয়োজন, আসন্ন শীতে রসময় কম্বল বিতরণসহ সিবিএস কর্তৃক চৌদ্দগ্রামে বিভিন্ন সামাজিক ও সেবামুলক কাজে অংশগ্রহন করার বিষয়ে বিস্তারিত আলোচনা করাহয়। 

উপস্থিত সকলে উক্ত বিষয়সমুহের উপরমতামত ও পরামর্শ প্রদান করেন এবং সর্বসম্মতিক্রমে আগামি ৪ ডিসেম্বর২০২১ তারিখ পূনর্মিলনী অনুষ্ঠান আয়োজনসহ বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। 
এছাড়া চৌদ্দগ্রাম এর মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাজীবন সমাপ্তির সাথে সাথে বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মসংস্থানের সুযোগ পাওয়ার ব্যাপারে সোসাইটির প্রত্যেক সদস্যকে স্ব স্ব অবস্থান থেকে সহযোগিতা করার বিষয়ে গুরুত্ব প্রদান করেন।

সভাপতি ও সাধারণ সম্পাদক মহোদয়তাদের বক্তব্যে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটিকে চৌদ্দগ্রাম তথা দেশের উন্নয়ন ও বিভিন্ন সেবামুলক সামাজিক কার্যক্রমে সকলকে সম্পৃক্ত হওয়ার মাধ্যমে সংগঠনের সদস্যগণের মধ্যে পারস্পরিক যোগাযোগ বৃদ্ধি, ঐক্য-ভ্রাতৃত্ব, সোহার্দ্য, পেশাগত উন্নয়ন, সহযোগিতার মনোভাব ও মানবসেবার ব্রত নিয়ে সামনে এগিয়ে যাবার আহ্বান জানান। 

এছাড়াও সদস্যদের ঐকান্তিক প্রচেষ্টায় চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি অরাজনৈতিক সেবামূলক সংগঠন হিসাবে তার অভিষ্ট লক্ষ্য অর্জনে সামনে এগিয়ে যাবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন। সবশেষে সভার সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল