বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে বসুন্ধরা গ্রুপের এমডি আনভীরকে হত্যার পরিকল্পনাকারীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

সোমবার, নভেম্বর ৮, ২০২১
নোয়াখালীতে বসুন্ধরা গ্রুপের এমডি আনভীরকে হত্যার পরিকল্পনাকারীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

আব্দুল্লাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) বিশিষ্ট শিল্পপতি, মিডিয়া ব্যক্তিত্ব, শেখ রাসেল ক্রীয়া চক্র লি. এর চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর কে হত্যার চেষ্টার পরিকল্পনাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে আজ মঙ্গলবার সকাল ১১টায় নোয়াখালীতে বসুন্ধরা সিমেন্টের ডিস্ট্রিবিউটর ও ব্যবসায়ীদের উদ্যেগে নোয়াখালীর চৌমুহনী প্রধান সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এই সময় মানববন্ধনে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন বসুন্ধরা সিমেন্টের নোয়াখালী জেলার ডিস্ট্রিবিউটর ও বিশিষ্ট ব্যবসায়ী  আবু সুফিয়ান মো.আরিফ হোসেন তুহিন, বসুন্ধরা সিমেন্টের এজিএম আশিক আহমেদ, বসুন্ধরা সিমেন্টের ম্যানেজার সাইফুল ইসলাম ছিদ্দীকি প্রমুখ।

এ সময় ব্যবসায়ীরা আনভীরকে হত্যার পরিকল্পনাকারী হুইফ সামছুল হক ও তার ছেলে শারুন চৌধুরীকে অবিলম্বে গ্রেপ্তারের দাবী জানান । এই ঘটনার সাথে জড়িতদের বিচার ও গ্রেপ্তারের দাবী জানান।  এছাড়া অনুষ্ঠানে ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন অংশগ্রহণ করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল