শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

নাটোর সদর হাসপাতালের কর্মচারীকে কুপিয়ে জখম, প্রতিবাদে মানববন্ধন

মঙ্গলবার, নভেম্বর ৯, ২০২১
নাটোর সদর হাসপাতালের কর্মচারীকে কুপিয়ে জখম, প্রতিবাদে মানববন্ধন

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:  

নাটোর আধুনিক সদর হাসপাতালের অফিস সহায়ক সুজন চন্দ্র দাসকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার প্রতিবাদে মানববন্ধন শেষে বুধবার সকাল ৮ টা থেকে ১২টা পর্যন্ত ৪ ঘন্টা কর্মবিরতি পালন করেছে কর্মচারীরা। পরে স্থানীয় সংসদ সদস্য ও প্রশাসনের আশ্বাসের পর কর্মবিরতি স্থগিত করেছে আন্দোলনরত কর্মচারীরা।

এদিকে কর্মবিরতির ফলে হাসপাতালের আউটডোর ও আবাসিক চিকিৎসা কার্যক্রম বন্ধ থাকায় দূর্ভোগের শিকার হন হাজার হাজার চিকিৎসা নিতে আসা রোগি ও স্বজনরা। এর আগে গতকাল মঙ্গলবার দুপুরে নাটোর আধুনিক সদর হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ রবিউল আওয়ালের চেম্বারের সামনে অফিস সহায়ক সুজনকে সিরিয়াল দেয়া নিয়ে বাগবিতন্ডার জেরে আল আমিন নামের এক যুবক তাকে কুপিয়ে আহত করে। অভিযুক্ত আল আমিন নাটোর হাসপাতাল সংলগ্ন এলাকার বাসিন্দা।
এই ঘটনার প্রতিবাদে বুধবার সকাল ৮ টার দিকে হাসপাতালের সামনে মানবন্ধন করে হাসপাতালের কর্মচারী ও নার্সরা।

এ সময় তারা এর সুষ্ঠু বিচার ও দোষী ব্যক্তিকে গ্রেফতারের দাবি করেন। পরে তারা কর্মবিরতি শুরু করে। এতে করে চিকিৎসা কার্যক্রম বন্ধ হয়ে গিয়ে দূর্ভোগে পড়েন রোগী ও আগতরা। দূর্ভোগের খবর শুনে হাসপাতালে ছুটে যান স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ও প্রশাসনের উর্দ্ধতন কর্মকতার্রা। তাদের আশ্বাসে দুপুর ১২ টার দিকে কর্মবিরতি স্থগিত করে কর্মচারীরা। 

এদিকে আহত সুজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরের দিকে নাটোর সদর হাসপাতালে যান আল আমিন। তিনি কোনো সিরিয়াল ছাড়াই মেডিসিন বিশেষজ্ঞ রবিউল আওয়ালের সঙ্গে দেখা করতে চান। এ সময় অফিস সহায়ক সুজন চন্দ্র দাস বাধা দিলে তার সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন আল আমিন। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে তাকে আঘাত করেন। এ ঘটনায় হাসপাতালে উত্তেজনা বিরাজ করছে। 

নাটোর আধুনিক সদর হাসপাতালের উপ-পরিচালক ডা. পরিতোষ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি পুলিশ ও জেলা প্রশাসনকে জানানো হয়েছে। আহত অফিস সহায়ক সুজন চন্দ্র দাস হাসপাতালে চিকিৎসাধীন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল